ঈদযাত্রার প্রথম দিনেই বাসে ভয়াবহ শিডিউল বিপর্যয়
প্রকাশ : ২৮ জুন ২০২৩, ০১:২৪
ঈদযাত্রার প্রথম দিনেই বাসে ভয়াবহ শিডিউল বিপর্যয়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বৃহস্পতিবার উদযাপন হবে পবিত্র ঈদুল আযহা। সরকারিভাবে আজ থেকে ঈদের ছুটি শুরু হওয়ায় নাড়ির টানে বাড়ি ফিরতে শুরু করছে নগরবাসী। তবে, ঈদযাত্রার প্রথম দিনেই বাসে ঘটেছে ভয়াবহ শিডিউলবিপর্যয়।


মঙ্গলবার (২৭ জুন) সরেজমিনে দেখা যায়, শ্যামলী, কল্যাণপুর, গাবতলী থেকে সময়মতো ছাড়ছে না দূরপাল্লার বাস। নির্ধারিত সময়ের চাইতে দুই থেকে তিন ঘন্টা পরপর ছাড়ছে একটি করে বাস। এতে করে ভোগান্তির মুখে পড়েছেন বাড়িফেরা যাত্রীরা। আর এই সীমাহীন ভোগান্তি নিয়েই বাড়ি যাচ্ছেন যাত্রীরা।


দেশ ট্রাভেলসে করে রাজশাহী যাবেন বেসরকারি চাকরিজীবী মুরাদ। টিকিটে যাত্রার সময় রাত ৯টা উল্লেখ থাকলেও প্রতিবেদন লেখা অবধি কল্যাণপুর কাউন্টারে তার বাসটি ভিড়েনি। তিনি বলেন, বাস ধরার জন্য ৯টার আগেই কাউন্টারে এসেছি। কিন্তু এখন পর্যন্ত আমার বাস আসেনি। কখন আসবে, আর কখন ছাড়বে তা বলতে পারছি না।


দেশ ট্রাভেলসের পাশেই হানিফ পরিবহনের কাউন্টার। চাপাইনবাবগঞ্জ যাওয়ার জন্য তাতে টিকিট কেটেছেন আশরাফুল ইসলাম। তিনি বলেন, পরিবারসহ ঈদ উদযাপন করতে বাড়ি যাচ্ছি। ঝামেলা এড়াতে আগেভাগেই কাউন্টারে চলে এসেছি। কিন্তু এখন অবধি বাসই আসেনি। বিকেলের বাস নাকি সন্ধ্যায় ছেড়েছে। রাতের বাস কয়টায় ছাড়বে কে জানে।


এদিকে কাউন্টার সংশ্লিষ্টরা বলছেন, রাস্তায় জ্যাম থাকায় বাস আসতে দেরি করছে। দেশ ট্রাভেলসের কাউন্টার ম্যানেজার জুয়েল বলেন, মূলত প্রচণ্ড জ্যামের কারণে বাসগুলো যথাসময়ে ঢাকা ফিরতে পারছে না। ফলে এখান থেকে যথাসময়ে ছাড়তে পারছে না। রাত ১২টার বাস ছাড়তে ছাড়তে হয়তো ভোর হয়ে যাবে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com