সিসিটিভিতে খুলনা-বরিশালে ইসির ভোট পর্যবেক্ষণ
প্রকাশ : ১২ জুন ২০২৩, ০৯:২৯
সিসিটিভিতে খুলনা-বরিশালে ইসির ভোট পর্যবেক্ষণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গত কয়েকটি নির্বাচনের ধারাবাহিকতায় এবারও খুলনা ও বরিশালের সিটি করপোরেশন ভোট আগারগাঁও নির্বাচন কমিশন ভবন থেকে সিসিটিভিতে পর্যবেক্ষণ করছে কমিশন।


নির্ধারিত সময় সোমবার (১২ জুন) সকাল আটটায় একযোগে শুরু হয়েছে দেশের দুটি সিটি করপোরেশন খুলনা ও বরিশালে ভোটগ্রহণ। যা বিরতিহীনভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত।


সকালে ভোটগ্রহণ শুরুর কিছু সময় পর থেকেই নির্বাচন কমিশনাররা আগারগাঁওয়ে কমিশন ভবনে স্থাপিত মনিটরিং সেলে বসে ভোট দেখছেন। সঙ্গে অন্যান্য কর্মকর্তারাও আছেন।


অন্য ভোটের মতো দুই সিটিতেও নির্বাচনে কোনো ধরনের অনিয়ম, ভোটদানে বাধাদানসহ গোপন বুথে অযাচিত মানুষের উপস্থিতি ঠেকাতে তৎপর নির্বাচন কমিশন (ইসি)। সবশেষ গাজীপুরের ভোটে সিসি ক্যামেরায় অনিয়ম দেখে দুজনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছিল ইসি।


নির্বাচন কমিশনের সহকারী পরিচালক (জনসংযোগ) মো. আশাদুল হক জানিয়েছেন, নির্বাচন ভবনের বেজমেন্টে স্থাপিত সিসিটিভি মনিটরিং কন্ট্রোল রুম থেকে খুলনা ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ সরাসরি মনিটরিং করছেন প্রধান নির্বাচন কমিশন হাবিবুল আউয়াল, নির্বাচন কমিশনার আহসান হাবীব খান, মো. আলমগীর, রাশেদা সুলতানা, আনিছুর রহমান,নির্বাচন কমিশনের সচিব জাহাঙ্গীর আলমও কন্ট্রোল রুমে থেকে নির্বাচন পর্যবেক্ষণ করছেন।


বিবার্তা/ সানজিদা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com