রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনকে জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের অভিনন্দন
প্রকাশ : ২৫ এপ্রিল ২০২৩, ০১:২৩
রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনকে জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের অভিনন্দন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের ২২-তম রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করায় মো. সাহাবুদ্দিনকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশন।


অ্যাসোসিয়েশনের সভাপতি এ এইচ এম হাবিবুর রহমান ভুঁইয়া ও মহসচিব মো. মজিবুর রহমান স্বাক্ষরিত এক অভিনন্দন বার্তায় বলা হয়েছে, বিচার বিভাগের উজ্জ্বল নক্ষত্র সাবেক জেলা ও দায়রা জজ, বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশনের সাবেক মহাসচিব, বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিন বাংলাদেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করায় তাঁকে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।


রাষ্ট্রপতির বিচারিক অভিজ্ঞতা ও নেতৃত্বগুনের কথা উল্লেখ করে অভিনন্দন বার্তায় আরও বলা হয়েছে, আমরা বিশ্বাস করি দীর্ঘ বিচারিক অভিজ্ঞতা ও নেতৃত্বগুনে সমৃদ্ধ নতুন মহামান্য রাষ্ট্রপতি তাঁর যোগ্যতা, দক্ষতা ও বলিষ্ঠ নেতৃত্ব দ্বারা একটি আধুনিক, প্রগতিশীল, সমৃদ্ধ ও কল্যাণ রাষ্ট্র বিনির্মাণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন। বাংলাদেশের সকল বিচারকের পক্ষ থেকে রাষ্ট্রপতি হিসেবে তাঁর সফলতা এবং সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।


উল্লেখ্য, সোমবার দেশের ২২-তম রাষ্ট্রপতি হিসেবে শপথ নিয়েছেন মো. সাহাবুদ্দিন। বেলা ১১টায় বঙ্গভবনের দরবার হলে শপথ অনুষ্ঠানে নবনির্বাচিত রাষ্ট্রপতিকে শপথবাক্য পাঠ করান জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রধান বিচারপতি, মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, সামরিক-বেসামরিক আমলারা যোগ দেন শপথ অনুষ্ঠানে।


এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং বিভিন্ন পেশার প্রতিনিধি ও বিশিষ্ট নাগরিকরাও বঙ্গভবনে শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নেন। উপস্থিত ছিলেন রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিনের স্ত্রী রেবেকা সুলতানা, ছেলে আরশাদ আদনানসহ পরিবারের সদস্যরা।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com