'অবৈধভাবে তৈরি হচ্ছিল অনুমোদনবিহীন ম্যাংগো ফ্লেভারড জুস ও ললিপপ'
প্রকাশ : ২৯ মার্চ ২০২৩, ১৭:২৭
'অবৈধভাবে তৈরি হচ্ছিল অনুমোদনবিহীন ম্যাংগো ফ্লেভারড জুস ও ললিপপ'
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

লাইসেন্স নেই, নাম পরিবর্তন করে অবৈধভাবে তৈরি হচ্ছে অনুমোদনবিহীন ম্যাংগো ফ্লেভারড জুস ও ললিপপ। মোহাম্মদপুরের বসিলা ব্রিজের কাছে অবস্থিত ‘এ আর কনজ্যুমার লিমিটেড’ নামক প্রতিষ্ঠানে বিশেষ অভিযানে এমন তথ্য বেরিয়ে এসেছে।


২৭ মার্চ, মঙ্গলবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত যৌথ অভিযান চালায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। ভোক্তা অধিদপ্তরের পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার এবং গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডিসির (ডিবি) নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।


অধিদপ্তরের পক্ষ থেকে জানানো হয়, কারখানায় রব্বো নামে ললিপপ, জুস এবং ম্যাংগো ফ্লেভার জুস তৈরি করা হচ্ছিল। ‘এ আর কনজ্যুমার লিমিটেড’ নামের প্রতিষ্ঠানটি বিএসটিআই থেকে দুটি পণ্যের মোড়কজাতকরণের অনুমোদন নিয়েছে। কিন্তু সিএম লাইসেন্স নেই। তাছাড়া ম্যাংগো ফ্লেভারের জুসের মোড়কে এ আর কনজ্যুমার লিমিটেডের পরিবর্তে ভেগান নাম দেওয়া আছে।


অভিযানকালে মালিক পলাতক ছিলেন। পরে কারখানার ৩ কর্মচারীকে গ্রেপ্তার করা হয়। এসময় বিএসটিআইয়ের অনুমোদনবিহীন বিপুল পরিমাণ ম্যাংগো ফ্লেভারড জুস ও ললিপপ জব্দ করে গাজীপুরে নিয়ে যাওয়া হয়। এসব অনিয়মের অভিযোগে আজ গাজীপুর মেট্রোপলিটন পুলিশ বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করবে।


অভিযানে সহযোগিতা করেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের প্রধান কার্যালয়ের উপপরিচালক বিকাশ চন্দ্র দাস, ঢাকা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আব্দুল জব্বার মন্ডল এবং গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।


বিবার্তা/রিয়াদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com