টেকনাফে ফের কলেজ ছাত্রসহ ৭ জন অপহরণ
প্রকাশ : ১৬ মার্চ ২০২৩, ১৫:০১
টেকনাফে ফের কলেজ ছাত্রসহ ৭ জন অপহরণ
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফে ফের কলেজ ছাত্রসহ ৭ জনকে অপহরণ করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। ১৬ মার্চ বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরার পাহাড়ি এলাকা থেকে তাদের অপহরণ করে নিয়ে যায়।


অপহরণের শিকার ব্যক্তিরা হলেন- জাহাজপুরা এলাকার জাফর আলমের ছেলে জাবরুল ইসলাম, বশির আহমেদের ছেলে ফজল করিম, ইসহাকের ছেলে গিয়াস উদ্দিন, হায়দার আলীর ছেলে রশিদ আলম, নজির আহমেদের ছেলে আরিফ উল্লাহ, হায়দার আলীর ছেলে জাফর আলম ও জাফর আলমের ছেলে জয়নুল ইসলাম। এরমধ্যে গিয়াস উদ্দিন টেকনাফ ডিগ্রি কলেজের ছাত্র।


ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম। তিনি জানান, প্রতিদিনের মতো সকালে জাহাজপুরা পাহাড়ের কাছে কেউ পানের বরজে, কেউ গরু নিয়ে, আবার কেউ ক্ষেতে কাজ করতে যায়। এসময় অস্ত্রধারী একদল সন্ত্রাসী অস্ত্রের মুখে জিম্মি করে ৭ জনকে নিয়ে যায়। ৭ পরিবারের এখন চরম উৎকণ্ঠা বিরাজ করছে।


অপহরণের খবর পেয়ে তারা ঘটনাস্থলে যাচ্ছেন বলে জানান টেকনাফ থানার ওসি আব্দুল হালিম।


এর আগে গত ১৮ ডিসেম্বর একই এলাকা থেকে স্থানীয় ৮ জনকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। পরে মুক্তিপণ দিয়ে তারা মুক্ত হয়। এরপর গত জানুয়ারি পাশ্ববর্তী ইউনিয়ন হ্নীলা থেকে ক্ষেত পাহারা দেওয়ার সময় ৪ কৃষককে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। পরে তারাও মুক্তিপণ দিয়ে মুক্ত হয়।


বিবার্তা/তাফহীমুল/এসবি/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com