মিঠামইনে রাষ্ট্রপতির গ্রামের বাড়িতে প্রধানমন্ত্রী
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:১৫
মিঠামইনে রাষ্ট্রপতির গ্রামের বাড়িতে প্রধানমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের আমন্ত্রণে প্রথমবারের মতো তার গ্রামের বাড়িতে গেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই আগমনকে স্মরণীয় করে রাখতে বিশেষ অ্যাপায়নের ব্যবস্থা করেন রাষ্ট্রপতি।


শেখ হাসিনাকে নিজ গ্রামের বাড়িতে হাওরের নানা পদের মাছ, অষ্টগ্রামের পনিরসহ স্থানীয় ঐতিহ্যের খাবার দিয়ে আপ্যায়ন করেন রাষ্ট্রপতি।


মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে রাষ্ট্রপতির মিঠামইনের গ্রামের বাড়ি আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিজের বাড়িতে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান রাষ্ট্রপতি আবদুল হামিদ ও তার পরিবারের অন্য সদস্যরা।


এর আগে বঙ্গবন্ধু কন্যাকে নিজের বাড়িতে স্বাগত জানাতে সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে বঙ্গভবন থেকে হেলিকপ্টারে মিঠামইন যান আবদুল হামিদ।


দীর্ঘ দুই যুগেরও বেশি সময় পর মঙ্গলবার সকালে মিঠামইনে যান জাতির পিতার কন্যা। তার আগমন ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে এ অঞ্চলে।


বেলা ১১টা ৫মিনিটের দিকে ঢাকা থেকে সরাসরি হাওর অধ্যুষিত মিঠামইনে আবদুল হামিদের বাড়ির পাশে ঘোড়াউত্রা নদীর চরে নবনির্মিত ‘বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ সেনানিবাসে’ আসেন শেখ হাসিনা। সেখানে তিনি নতুন এ সেনানিবাসটি উদ্বোধন করেন।


রাষ্ট্রপতির বাড়িতে আতিথেয়তা গ্রহণ শেষে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি বিকেলে মিঠামইন হেলিপ্যাড মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন। বিকেলে ঢাকায় ফিরবেন প্রধানমন্ত্রী।


বিবার্তা/সানজিদা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com