সিলেটের আল-হামরা শপিং সিটিতে অগ্নিকাণ্ড
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৩:৫৫
সিলেটের আল-হামরা শপিং সিটিতে অগ্নিকাণ্ড
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সিলেট নগরের জিন্দাবাজারের আল-হামরা শপিং সিটিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ব্যবসায়ী ও পথচারীদের মধ্যে আতঙ্ক দেখা গেছে।


সোমবার (২৭ ফেব্রুয়ারি) রাত পৌনে ৮টার দিকে শপিং সিটির নিচ তলার জেনারেটর রুম সংলগ্ন বিদ্যুৎ সরবরাহ কেন্দ্র থেকে আগুনের সূত্রপাত হয়। এটা  নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস সিলেটের সিনিয়র স্টেশন অফিসার মো. বেলাল হোসেন।


আল-হামরা শপিং সিটির ব্যবসায়ী এরশাদ আলী বলেন, রাত পৌনে ৮টার দিকে আল-হামরা শপিং সিটির আন্ডারগ্রাউন্ডের জেনারেটরের সাবস্টেশনে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। তাৎক্ষনিক আগুনের ধোঁয়া ১০তলা মার্কেটের ৪তলা পর্যন্ত ছড়িয়ে অন্ধকারাচ্ছন্ন হয়ে পড়ে। এতে ব্যবসায়ী ও মার্কেটে অবস্থানরত ক্রেতাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আগুন লাগার ঘটনাটি তাৎক্ষনিক ফায়ার সার্ভিস সিলেটের কন্ট্রোল রুমে জানালে রাত সোয়া ৮টার দিকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।


ফায়ার সার্ভিস সিলেটের সিনিয়র স্টেশন অফিসার মো. বেলাল হোসেন জানান, মার্কেটের সাবস্টেশন কক্ষে (জেনারেটর রুমে) বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে রাত ৯টার দিকে আমরা আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তবে ইলেকট্রিক লাইন পুড়ে যাওয়া ছাড়া আর কোনো ক্ষয়ক্ষতি হয়নি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com