ব্রাহ্মণবাড়িয়া-২ উপনির্বাচন: ডাবের বদলে কলার ছড়া পেলেন সাত্তার ভূঁইয়া
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২৩, ১৮:৪৭
ব্রাহ্মণবাড়িয়া-২ উপনির্বাচন: ডাবের বদলে কলার ছড়া পেলেন সাত্তার ভূঁইয়া
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে বিএনপির দলছুট নেতা উকিল আবদুস সাত্তার ভূঁইয়াকে বরাদ্দ দেওয়া প্রতীক ‘ডাব’ পরিবর্তন করে ‘কলার ছড়া’ ও জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য জিয়াউল হক মৃধাকে ‘সিংহ’ পরিবর্তন করে দেওয়া হয়েছে ‘আপেল’ প্রতীক। মঙ্গলবার রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে সোমবার দেওয়া প্রতীক পরিবর্তন করে তাঁদের নতুন প্রতীক দেওয়া হয়।


এদিকে মঙ্গলবার বেলা তিনটার দিকে জেলা প্রশাসক ও উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. শাহগীর আলম এবং জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা জিল্লুর রহমান প্রতীক পরিবর্তন করে নতুন প্রতীক বরাদ্দের বিষয়টি নিশ্চিত করেছেন।


রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল সোমবার বিকেলে জেলা প্রশাসক ও এ আসনের উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. শাহাগীর আলমের দপ্তর থেকে দলীয় দুজনসহ পাঁচ প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। আবদুস সাত্তারকে ডাব প্রতীক, সিংহ প্রতীক পান জাতীয় পার্টির দুবারের সাবেক সংসদ সদস্য জিয়াউল হক মৃধা, আশুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু আসিফ আহমেদ পান মোটরগাড়ি প্রতীক। দলীয় প্রার্থী হিসেবে জাতীয় পার্টির (জাপার) কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব আইনজীবী আবদুল হামিদ ভাসানী পান লাঙল প্রতীক এবং জাকের পার্টির জহিরুল ইসলাম পেয়েছেন গোলাপ ফুল প্রতীক। আবদুস সাত্তার ও জিয়াউল হকের প্রতীক পরিবর্তন করা হলেও বাকি তিন প্রার্থীর প্রতীক অপরিবর্তিত রয়েছে।


বিবার্তা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com