সাংবাদিক ফারজানা জবা'র স্বামীর অকাল মৃত্যু, বিবার্তা পরিবারের শোক
প্রকাশ : ১২ আগস্ট ২০২৩, ১১:৪০
সাংবাদিক ফারজানা জবা'র স্বামীর অকাল মৃত্যু, বিবার্তা পরিবারের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিবার্তা২৪ডটনেট-এর সাব এডিটর ও ঢাকা সাব এডিটর কাউন্সিলের প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক ফারজানা জবার স্বামী মো. সোহেল রশীদ মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪১ বছর।


শুক্রবার (১১ আগস্ট) রাত ৯টার দিকে রাজধানীর মিরপুরের সেনপাড়ার নিজ বাসায় স্ট্রোক করে তিনি মারা যান। কর্মজীবনে তিনি বেসরকারি একটি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।


ফারজানা জবার ছোট ভাই আহমেদ রাফিদ ফারহান বিবার্তাকে জানান, মো. সোহেল রশীদ কিছুদিন ধরে জ্বরে ভুগছিলেন। শুক্রবার রাত ৯টার দিকে সেনপাড়ার নিজ বাসায় তিনি স্ট্রোক করেন। পরে তৎক্ষণাত তাকে আল হেলাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


রাফিদ ফারহান জানান, শনিবার বাদ জোহর সোহেল রশীদের গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব উপজেলার পাঠানবাজারে তার জানাজা অনুষ্ঠিত হবে। পরে স্থানীয় করবস্থানে তাকে দাফন করা হবে। ইতোমধ্যে সোহেল রশীদের মরদেহ মতলবে নিয়ে যাওয়া হয়েছে বলেও জানান তিনি।


এদিকে সাংবাদিক ফারজানা জবার স্বামী মো. সোহেল রশীদের মৃত্যুতে গভীর শোক ও শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা সহমর্মিতা জ্ঞাপন করেছেন বিবার্তা২৪ডটনেট সম্পাদক বাণী ইয়াসমিন হাসি ও হেড অফ নিউজ হাবিবুর রহমান রোমেল।


বিবার্তা/সোহেল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com