সাংবাদিক প্লাবনকে ছেড়ে দিয়েছে পুলিশ
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২০, ২৩:৪৪
সাংবাদিক প্লাবনকে ছেড়ে দিয়েছে পুলিশ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অনৈতিক সম্পর্ক, প্রতারণা করে বিয়ে ও ভ্রুণ হত্যার মামলায় সাংবাদিক রেজাউল করিম প্লাবনকে ছেড়ে দিয়েছে পুলিশ। বুধবার (৯ সেপ্টেম্বর) তাকে গ্রেফতার করে পল্লবী থানা পুলিশ। রাত সাড়ে ৮টায় বিবার্তা এ তথ্য জানিয়েছিলেন পল্লবী থানার ডিউটি অফিসার এসআই শহীদ।


তিনি বলেন, তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি বর্তমানে ওসি স্যারে রুমে আছেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে কখন কোথা থেকে গ্রেফতার করা হয়েছে তা বলতে পারেনি তিনি।


দায়িত্বশীল সূত্র জানিয়েছে, এক নারীর সঙ্গে বিয়েবহির্ভূত সম্পর্কে লিপ্ত হওয়ায় ওই মেয়ের বাবার মামলায় প্লাবনকে জিজ্ঞাসাবাদ করার পর ছেড়ে দেয়া হয়েছে।


নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ সদস্য বলেন, প্লাবনকে একটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছিল। তবে তাকে দেখানো হয়নি। জিজ্ঞাসাবাদ করে তাকে ছেড়ে দেয়া হয়েছে।


তবে বিষয়টি নিশ্চিতের জন্য পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ মিয়ার মোবাইলে বার বার ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেনি।


এর আগে ওই মামলায় রেজাউল করিম প্লাবনের ছোট ভাই নিজাম উদ্দিনকে গ্রেফতার করেছিল পুলিশ। এই মামলায় প্লাবন ছাড়াও তার দুই ভাই এবং বাবা-মাকে আসামি করা হয়।


উল্লেখ্য, চলতি বছরের ২ এপ্রিল যুগান্তরের সাংবাদিক প্লাবনের সাথে সমকালের সাংবাদিক পারুলের বিয়ে হয়। পারুলের অভিযোগ, বিয়ের পর শ্বশুরবাড়ি যাওয়ার জন্য বললে প্লাবন যৌতুক হিসেবে একটি ফ্ল্যাট দাবি করেন। তাছাড়া একাধিক নারীর সঙ্গে সম্পর্কের বিষয়টি বিয়ের পর জানতে পেরে তার প্রতিবাদ করেছিলেন তিনি।


বিয়ের এক মাসের মাথায় প্লাবন ‘মায়ের অসুস্থতার কথা বলে’ বাড়ি চলে যান। সে সময় তিনিও যেতে চাইলে তাকে মারধর করা হয় এবং তখন তিনি অন্তঃসত্ত্বা ছিলেন বলে পারুল মামলায় অভিযোগ করেছেন। অন্তঃসত্ত্বা অবস্থায় মারধরের কারণে নানা সমস্যা হওয়ার কথা স্বামীকে জানালেও তিনি তাতে গুরুত্ব দেননি বলে অভিযোগ করেন পারুল।


তিনি মামলায় বলেছেন, পরে ৫ মে স্বামীর বাড়িতে গেলে সেখানে প্লাবনের বাবা-মা ও ভাইয়েরা তাকে মেনে নিতে চাননি। পরে তারা একইভাবে যৌতুক দাবি করেন। এক পর্যায়ে গ্রামের বাড়িতেও প্লাবনের পরিবারে সদস্যরা তাকে মারধর করেন। পরে স্থানীয় সংবাদিকরা তাকে উদ্ধার করে থানায় নিয়ে যান।


সেখানকার থানা পুলিশ বলেছে, ঢাকায় বিয়ে হয়েছে মামলাও ঢাকায় হবে। এরপর তিনি ঢাকায় এসে অভিযোগ করেন বলে পারুল মামলায় উল্লেখ করেন।


সাংবাদিক পারুলের মামলায় প্লাবন গ্রেফতার


বিবার্তা/খলিল/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com