পুনেতে দেয়াল ধসে ১৫ জনের মৃত্যু
প্রকাশ : ২৯ জুন ২০১৯, ১২:৫৬
পুনেতে দেয়াল ধসে ১৫ জনের মৃত্যু
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারী বৃষ্টিপাতের ফলে ভারতের পুনেতে টিনের ঘরের ওপর ৬০ ফুট উঁচু সীমানা দেয়াল ধসে একটি বস্তিতে গিয়ে পড়ে। এতে বস্তিবাসীর ১৫ জন মারা যান। নিহতদের মধ্যে ৯ জন পুরুষ, ১ জন নারী ও ৪ শিশু রয়েছেন বলে জানা গেছে।


স্থানীয় সময় শনিবার (২৮ জুন) সকালে কোন্দহা এলাকায় তালাব মসজিদের পাশে এই দুর্ঘটনা ঘটে। আরও কয়েকজন ধ্বংসস্তূপের নিচে আটকা পড়ে আছেন বলে ধারণা করা হচ্ছে।


খবর পেয়ে রাতেই জাতীয় দুর্যোগ প্রতিক্রিয়া বাহিনীর (এনডিআরএফ) সদস্যরা উদ্ধার কাজ শুরু করেছেন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের অধিকাংশই বিহার ও পশ্চিমবঙ্গ থেকে আসা নির্মাণ শ্রমিক বলে জানা গেছে।


কর্তৃপক্ষ জানায়, ৬০ ফুট উঁচু দেয়ালটি বৃষ্টির কারণে পার্শ্ববর্তী টিনের ঘরে ধসে পড়ে। মৃতদের মধ্যে ৯ জন পুরুষ, ১ জন নারী ও ৪ শিশু রয়েছেন।


পুনের ডিস্ট্রিক্ট কালেক্টর নাভাল কিশোর রাম বলেন, কনস্ট্রাকশন কোম্পানি ওই স্থাপনা নির্মাণে অবহেলা দেখিয়েছে। ১৫ জনের মৃত্যু সহজ কোনো ব্যাপার নয়। সরকার ক্ষতিগ্রস্তদের সহায়তা দিবে।


সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, গতকাল শুক্রবার (২৮ জুন) রাত ১টা ৪৫মিনিটে পুনের কোন্ধওয়া এলাকায় বিলাসবহুল আবাসনের কম্পাউন্ড দেয়ালের একটি অংশ ভেঙে পাশের একটি বস্তিতে গিয়ে পড়ে। এতে বস্তিবাসীর ১৫ জন মারা যান। নিহতদের মধ্যে ৯ জন পুরুষ, ১ জন নারী ও ৪ শিশু রয়েছেন বলে জানা গেছে।


নিহতদের অধিকাংশ বিহার ও পশ্চিমবঙ্গ থেকে আসা নির্মাণ শ্রমিক বলে জানান তিনি। সূত্র: ইন্ডিয়া ডট কম


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com