বিয়েতে নাচার সময় ফ্লোর ধস, বর-কনেসহ হাসপাতালে ৩৯
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২৪, ২০:৪৩
বিয়েতে নাচার সময় ফ্লোর ধস, বর-কনেসহ হাসপাতালে ৩৯
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিয়ের অনুষ্ঠানে ডান্স ফ্লোরে নাচে-গানে উল্লাসে মেতে উঠেছিলেন বর-কনে সহ বিয়েতে আসা অতিথিরা। কিন্তু হঠাৎ সেই মঞ্চের একটি অংশ ভেঙে বর ও কনেসহ ওই অতিথিরা ২৫ ফুট নিচে পড়ে যান। এতে বর-কনে সহ ৩৯ জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গত ১৩ জানুয়ারি এমন ঘটনা ঘটেছে ইতালিতে। মার্কিন সংবাদমাধ্যম নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।


এতে বলা হয়, ইতালির পিস্টোইয়াতে বর পাওলো মুগনানি ও কনে ভ্যালেরি ইয়াবরার বিয়ের অনুষ্ঠানে ১৫০ জন অতিথি উপস্থিত হয়েছিলেন। বিয়েতে আসা অতিথি ও বর-কনে সেখানকার ডান্স ফ্লোরে আনন্দ-উল্লাস করছিলেন। হঠাৎ করে সেই মঞ্চের একটি অংশ ভেঙে পড়ে। এতে বর-কনে সহ ৩৯ জন আহত হন।


ব্রিটিশ সংবাদমাধ্যম মেট্রোর প্রতিবেদনে বলা হয়, আহতদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের পিস্টোইয়ার স্যান জেকোপো হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিয়ের আয়োজন শেষে বাড়িতে যাওয়ার কথা থাকলেও— নিজেদের জীবনের সবচেয়ে স্মরণীয় দিনটি হাসপাতালে কাটিয়েছেন মুগনানি ও ইয়াবরা।


বর মুগনানি স্থানীয় এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, হঠাৎ করেই ডান্স ফ্লোরটি ভেঙে পড়ে। তাৎক্ষণিকভাবে তারা কিছুই বুঝে ওঠতে পারেননি। পরবর্তীতে দেখতে পান তারা একে অপরের ওপর পড়ে আছেন।


আমেরিকান-ইতালিয়ান কনে ভ্যালেরি ইয়াবরাকে প্রাথমিক অবস্থায় খুঁজে পাচ্ছিলেন না বর পাওলো মুগনানি। ওই সময় তিনি ভয় পেয়ে যান।
বিয়ের অনুষ্ঠানের ভেন্যুর কর্ণধাররা স্থানীয় গণমাধ্যমকে জানান, তারা জানেন না যে কীভাবে বিষয়টি হয়েছে। দুর্ঘটনার পরই ওই ভেন্যুটি বন্ধ করে দেওয়া হয়। এরইমধ্যে আহত নবদম্পতি ভেন্যু কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা করেছেন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com