ট্রাম্পের হোয়াইট হাউসে ফেরা হবে ভয়ঙ্কর: কমলা হ্যারিস
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৪, ১১:১২
ট্রাম্পের হোয়াইট হাউসে ফেরা হবে ভয়ঙ্কর: কমলা হ্যারিস
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

চলতি বছরের নভেম্বরে যুক্তরাষ্ট্রে প্রেসিডেনশিয়াল ইলেকশন। নির্বাচনে জো বাইডেনের সাথে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিয়ে রেখেছেন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এ নিয়ে মুখ খুলেছেন মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস।


নভেম্বরের নির্বাচনের মাধ্যমে সাবেক মার্কিন প্রেসিডেন্ট আবার হোয়াইট হাউসে ফিরে এলে তা হবে খুবই ভয়ঙ্কর বলে মন্তব্য করে মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস বলেছেন, দ্বিতীয়বার ট্রাম্পের হোয়াইট হাউজে ফিরে আসা হবে ভয়ংকর, এ নিয়ে তিনি বেশ ভীত।


বুধবার যুক্তরাষ্ট্রের এবিসি নেটওয়ার্কের দ্য ভিউ টকশোতে তিনি এ কথা বলেন। ট্রাম্পের ফিরে আসা ঠেকাতে তিনি ডেমোক্র্যাটদের পাল্টা লড়াই চালানোর আহ্বান জানান।


যুক্তরাষ্ট্রের আগামী প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী বাছাইয়ে আইওয়া অঙ্গরাজ্যের দলীয় ককাসে বড় জয় পেয়েছেন ডোনাল্ড ট্রাম্প। গত সোমবার আইওয়া ককাসের মধ্য দিয়ে রিপাবলিকান পার্টির প্রার্থী বাছাইয়ের প্রথম ধাপ শুরু হয়। নভেম্বরের নির্বাচনে জো বাইডেনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি।


কমলা হ্যারিস বলেন, আমি ভয় পাচ্ছি বলেই সমস্ত দেশ ঘুরে বেড়াচ্ছি। তবে তিনি বলেন, আমরা ভয় পাচ্ছি বলে পালিয়ে যাবো না। মুখোমুখি লড়ব।


যুক্তরাষ্ট্রের আগামী প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী বাছাইয়ে আইওয়া অঙ্গরাজ্যের দলীয় ককাসে বড় জয় পেয়েছেন ডোনাল্ড ট্রাম্প। সোমবার আইওয়া ককাসের মধ্য দিয়ে রিপাবলিকান পার্টির প্রার্থী বাছাইয়ের প্রথম ধাপ শুরু হয়। নভেম্বরের নির্বাচনে জো বাইডেনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি।


চলতি বছরের নভেম্বরে যুক্তরাষ্ট্রে প্রেসিডেনশিয়াল ইলেকশন। নির্বাচনে জো বাইডেনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিয়ে রেখেছেন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সম্প্রতি রিপাবলিকান পার্টির প্রার্থী বাছাইয়ে আইওয়া অঙ্গরাজ্যের দলীয় ককাসে বড় জয় পেয়ে এই দৌড়ে তিনি এগিয়েও গেছেন কিছুদূর। এবার এ নিয়ে মুখ খুলেছেন মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস। তিনি বলেন, দ্বিতীয়বার ট্রাম্পের হোয়াইট হাউসে ফিরে আসা নিয়ে তিনি বেশ ভীত।


তবে এসবের মাঝেও যেন থেমে নেই ডেমোক্রেট পার্টির প্রচেষ্টা। ওবামা বেশ খোলামেলা আক্রমণ করে চলেছেন ট্রাম্পকে। সম্প্রতি এক বক্তব্যে তিনি বলেন, ট্রাম্প এমন একজন ব্যক্তি, যার বিরুদ্ধে ৯১টি ফৌজদারি মামলা রয়েছে এবং তিনি যুক্তরাষ্ট্রের গণতন্ত্রের জন্য হুমকি।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com