সেনেগালে যাত্রীবাহী বাস উল্টে নিহত ২৩
প্রকাশ : ২৭ জুলাই ২০২৩, ১০:২৪
সেনেগালে যাত্রীবাহী বাস উল্টে নিহত ২৩
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

পশ্চিম আফ্রিকার দেশ সেনেগালে সড়ক দুর্ঘটনায় ২৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। বুধবার (২৬ জুলাই) দেশটির উত্তরাঞ্চলে একটি মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।


বার্তাসংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে বলা হয়, বুধবার উত্তর সেনেগালে সড়ক দুর্ঘটনায় ২৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরও বেশ কয়েকজন।


দেশটির প্রেসিডেন্ট ম্যাকি স্যাল বলেন, সেনেগালে সড়ক দুর্ঘটনায় ২৩ জন নিহত হয়েছেন। এন২ নামে পরিচিত সেনেগালের অন্যতম প্রধান একটি মহাসড়কে দুর্ঘটনাটি ঘটেছে।


লোগা শহরের ডেপুটি মেয়র মাদজিগুয়েন গুয়ে সানকারে বলেন, একটি যাত্রীবাহী বাস উল্টে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। আর এতেই ২৩ জন নিহত হন। আহতদের লোগার হাসপাতালে এবং মৃতদের বিভিন্ন মর্গে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় পুরো শহর শোকে মুহ্যমান।


বিশেষজ্ঞদের মতে, চালকদের শৃঙ্খলার অভাব, ঝুঁকিপূর্ণ রাস্তা এবং জরাজীর্ণ যানবাহনের কারণে সেনেগালে প্রায়ই দুর্ঘটনা ঘটে। এর আগে, ২০২০ সালের অক্টোবরে পশ্চিম সেনেগালে একটি লরির সাথে বাসের সংঘর্ষে কমপক্ষে ১৬ জন নিহত এবং ১৫ জন আহত হন।


চলতি বছরে দেশটিতে ইতোমধ্যেই যাত্রীবাহী বাসের সঙ্গে যুক্ত দুটি বড় দুর্ঘটনা ঘটে। এতে প্রথম দুর্ঘটনায় প্রায় ৪০ জন নিহত হন। আর দ্বিতীয় দুর্ঘটনায় নিহত হন ২০ জন।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com