যুক্তরাষ্ট্রে সামরিক বিমান বিধ্বস্ত, ২ পাইলট নিহত
প্রকাশ : ২৪ অক্টোবর ২০২০, ১২:০১
যুক্তরাষ্ট্রে সামরিক বিমান বিধ্বস্ত, ২ পাইলট নিহত
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্রে নৌবাহিনীর একটি বিমান বিধ্বস্ত হয়েছে। ওই দুর্ঘটনায় বিমানটির দুই পাইলট নিহত হয়েছে। মার্কিন নৌবাহিনীর পক্ষ থেকে এক বিবৃতে বলা হয়েছে, আলাবামার একটি আবাসিক এলাকায় দুই আসন বিশিষ্ট ছোট বিমানটি বিধ্বস্ত হয়েছে।


নৌবাহিনীর অফিসিয়াল টুইটার বার্তায় বলা হয়েছে, স্থানীয় সময় শুক্রবার বিকাল ৫টার দিকে আলাবামার ফোলে এলাকায় টি-৬বি ২ বিমানটি বিধ্বস্ত হয়েছে।


বিমানটি একটি বাড়ি ও বেশ কিছু গাড়ির ওপর বিধ্বস্ত হয়েছে। এতে ওই বাড়ি এবং আশেপাশের বেশ কিছু যানবাহনে আগুন ধরে যায়। তবে মার্কিন নৌবাহিনী বলছে, এই দুর্ঘটনায় কোনো বেসামরিকের মৃত্যু হয়েছে কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।


এক বিবৃতিতে জানানো হয়েছে যে, দুর্ঘটনার বিষয়ে তদন্ত শুরু হয়েছে। এ বিষয়ে স্থানীয় কর্তৃপক্ষকে সার্বিক সহায়তা দিয়ে যাচ্ছে মার্কিন নৌবাহিনী।


ফোলের দমকল প্রধান জোয়ে ডার্বে এক বিবৃতিতে জানিয়েছেন দুর্ঘটনার পর পরই সেখানে ছুটে গেছে দমকল বাহিনী। তারা অল্প সময়ের মধ্যেই আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছেন।


মার্কিন প্রতিরক্ষা দফতর এবং মার্কিন নৌবাহিনী দুর্ঘটনার তদন্ত প্রক্রিয়া নিয়ন্ত্রণ করছে বলে বাল্ডউইন কাউন্টি শেরিফের কার্যালয় থেকে নিশ্চিত করা হয়েছে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com