করোনায় মারা গেলেন ভারতের রেল প্রতিমন্ত্রী
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৫
করোনায় মারা গেলেন ভারতের রেল প্রতিমন্ত্রী
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের কেন্দ্রীয় রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদি (৬৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। রাজধানী দিল্লির এইমসে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।


সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানায়, বুধবার তার মৃত্যু হয় বলে এইমসের পক্ষ থেকে জানানো হয়। আঙ্গাদির মৃত্যুতে টুইট করে শোকবার্তা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।


কর্নাটকের বেলগাম কেন্দ্র থেকে বিজেপির টিকিটে জিতে ২০০৪ সালে প্রথম লোকসভায় পা রাখেন সুরেশ অঙ্গাদি। এর পরের তিনটি সাধারণ নির্বাচনেও (২০০৯, ২০১৪ এবং ২০১৯ সালে) ওই আসন থেকে জয়ী হন তিনি।


বর্তমান মোদি মন্ত্রিসভায় রেল প্রতিমন্ত্রীর দায়িত্বে ছিলেন সুরেশ অঙ্গাদি। কর্নাটকে বিজেপির ভিত শক্ত করার ক্ষেত্রে সুরেশ অঙ্গাদির যথেষ্ট ভূমিকা ছিল। দলীয় সংগঠনের পাশাপাশি মন্ত্রী হিসেবেও তিনি দক্ষতার ছাপ রেখে গেছেন। রাজনৈতিক গণ্ডির বাইরে বেরিয়ে সাধারণ মানুষের সঙ্গে সহজে মিশে যাওয়ার এক সহজাত ক্ষমতা ছিল তার মধ্যে।


গত ১১ সেপ্টেম্বর সোশ্যাল মিডিয়ায় করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন অঙ্গাদি নিজেই। তিনি লেখেন, ‘আমি আজ কোভিড-১৯ পরীক্ষা করিয়েছি। ফলাফল পজিটিভ এসেছে। চিকিৎসকদের পরামর্শ নিয়ে ভালো আছি। গত কয়েক দিন যারা আমার সংস্পর্শে এসেছেন তাদের সবাইকে অনুরোধ স্বাস্থ্যের প্রতি নজর রাখুন এবং কোনো লক্ষণ দেখা দিলে পরীক্ষা করে নিন।’


গত সপ্তাহে তাকে দিল্লির এইমাসে ভর্তি করা হয়েছিলো।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com