যুক্তরাষ্ট্রে বিমান বিধ্বস্ত, সব আরোহীর মৃত্যু
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:৩৪
যুক্তরাষ্ট্রে বিমান বিধ্বস্ত, সব আরোহীর মৃত্যু
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

জরুরি অবতরণের সময় যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে বিমান দুর্ঘটনায় চার যাত্রী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। যান্ত্রিক ত্রুটির কারণে গন্তব্যের আগেই অবতরণ করার চেষ্টা করছিলো বিমানটি। বিমানটি অস্টিন থেকে লুইসিয়ানায় যাচ্ছিলো। মাঝপথে এই দুর্ঘটনা ঘটে। খবর সিএনএন।


টেক্সাসের স্থানীয় সময় সকাল ১০টা ৫০ মিনিটে হিলটপ লেকস এয়ারপোর্টে ওই বিমান দুর্ঘটনার কবলে পড়ে। এটা ঠিক কোন ধরনের বিমান ছিলো, তা এখনো জানা যায়নি। ঘটনার সঙ্গে সঙ্গে ছুটে যায় উদ্ধারকারী দল। বিমানে দুই নারী ও দু’জন পুরুষ যাত্রী ছিলেন। তাদের প্রত্যেকেরই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে।


এর আগে চলতি মাসেই যুক্তরাষ্ট্রে আরো একটি বিমান দুর্ঘটনা ঘটে। মন্টানায় একটি ছোট বিমান দুর্ঘটনায় মৃত্যু হয়েছিল ২ জনের। আহত হন আরো ১ জন। সিসি লেক বিমানবন্দরের উত্তরে রাতের দিকে এই দুর্ঘটনা ঘটেছিল। পরে ভোরে কর্তৃপক্ষ ওই ভেঙে পড়া বিমানটি খুঁজে পায়।


দুর্ঘটনায় মৃতদের মধ্যে একজন ওই বিমানের যাত্রী ও অপরজন পাইলট। মৃতদের মধ্যে একজনের নাম চার্লস ই ওলফ ও অপরজন ওয়েন ডি কাহুন। এদের মধ্যে কে বিমান চালাচ্ছিলেন তা জানা যায়নি। জানা গেছে, ওই বিমানে করে অপর যাত্রীকে নিয়ে হাসপাতালে যাওয়া হচ্ছিলো। এটিও ছিল একটি সিঙ্গেল ইঞ্জিনের চারজন যাত্রী বিশিষ্ট একটা প্লেন।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com