ট্রাম্পের বিরুদ্ধে ফের যৌন হয়রানির অভিযোগ
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪০
ট্রাম্পের বিরুদ্ধে ফের যৌন হয়রানির অভিযোগ
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প দ্বারা যৌন হয়রানির শিকার হয়েছেন বলে আভিযোগ করেছেন দেশটির মডেল অ্যামি ডরিস। দ্য গার্ডিয়ানকে দেয়া এক সাক্ষাৎকারে এ কথা বলে তিনি।


তিনি বলেন, ১৯৯৭ সালের ৫ সেপ্টেম্বর প্রেমিক জেসন বিনের সুবাদে ট্রাম্পের সঙ্গে তার দেখা হয়। ট্রাম্পের আমন্ত্রণে ভিআইপি বক্সে ইউএস ওপেনের ম্যাচ দেখতে গিয়েছিলেন দুজন। ম্যাচ চলাকালীন ভিআইপি বক্সের বাথরুমের বাইরে ট্রাম্প তাকে যৌন হয়রানি করেছিলেন। এ সময় ট্রাম্প তার হাত চেপে ধরে জোর করে চুমু খেয়েছিলেন। হাত চেপে ধরায় নড়তে পারছিলেন না বলেও জানন তিনি।


ডরিস বলেন, তিনি জোর করে আমাকে চুমু খাচ্ছিলেন এবং আমি তাকে সরিয়ে দেয়ার চেষ্টা করছিলাম। আমি জানি না, এ ধরনের পরিস্থিতির জন্য কী শব্দ ব্যবহার করা হয় । কিন্তু আমি কামড় দিয়ে তাকে থামানোর চেষ্টা করেছি। আমার ধারণা, সে-ও ব্যথা পেয়েছিল। এত দিন আমি মানসিক যন্ত্রণায় ভুগেছি।


তিনি জানান, আমার এখন মনে হচ্ছে, মেয়েদের বয়স ১৩ হতে যাচ্ছে এবং তাদের জানানো দরকার, কাউকে কখনো জোর করে কিছু করতে দেয়াটা ঠিক নয়। আমি চাই তাদের কাছে আদর্শ হতে। আমি চাই তারা জানুক, আমি চুপ থাকিনি; অন্যায় করেছে, এমন একজনের বিরুদ্ধে আমি মুখ খুলেছি।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com