ট্রাম্পের ব্রিফিংকালে হোয়াইট হাউসের বাইরে গোলাগুলি
প্রকাশ : ১১ আগস্ট ২০২০, ০৯:৫৪
ট্রাম্পের ব্রিফিংকালে হোয়াইট হাউসের বাইরে গোলাগুলি
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সংবাদ সম্মেলন চলাকালে হোয়াইট হাউসের সামনে গোলাগুলির খবর পাওয়া গেছে। সোমবার (১০ আগষ্ট) স্থানীয় ওই গোলাগুলির ঘটনা ঘটে। গোলাগুলির পরই সিক্রেট সার্ভিসের কর্মকর্তারা সেখান থেকে ট্রাম্পকে সরিয়ে নিয়ে যান। বিবিসি ও সিএনএনের প্রতিবেদনে এই তথ্য পাওয়া গেছে।


ওই ঘটনা সম্পর্কে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ট্রাম্প বলেন, পরিস্থিতি ভালোভাবেই নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে। সংবাদ সম্মেলনের সময় হঠাৎ করেই সিক্রেট সার্ভিসের এক কর্মকর্তা স্টেজে উঠে আসেন।


সে সময় ট্রাম্পের কানে কানে তাকে কিছু বলতে দেখা যায়। এরপরই সেখান থেকে ট্রাম্পকে দ্রুত সরিয়ে নিয়ে যাওয়া হয় এবং ব্রিফিং রুম বন্ধ করে দেয়া হয়। ট্রাম্পকে যখন কিছু বলা হচ্ছিল তখন তাকে বলতে শোনা গেছে, ‘ওহ, কি হচ্ছে?’


এর নয় মিনিট পরেই প্রেসিডেন্ট ট্রাম্প আবারো ফিরে আসেন। তিনি সাংবাদিকদের উদ্দেশে বলেন, সিক্রেট সার্ভিসের সদস্যরা একজন সন্দেহভাজনকে গুলি করেছে বলে বিশ্বাস তার।


তিনি জানান, এই ঘটনার পর একজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ট্রাম্প জানেন এমন ঘটনা সাধারণত ঘটে না। কিন্তু এমন পরিস্থিতিতে সিক্রেট সার্ভিসের লোকজন যেভাবে দ্রুত পদক্ষেপ নিয়েছেন সেজন্য তাদের প্রশংসা করেছেন তিনি।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com