এক কাশিতে ৩০ লাখ টাকার খাবার নষ্ট, সেই নারী আটক
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২০, ১৩:২৫
এক কাশিতে ৩০ লাখ টাকার খাবার নষ্ট, সেই নারী আটক
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

একটি সুপার মার্কেটে খাবারের জায়গায় দাঁড়িয়ে কাশি দিয়েছেন এক নারী। তার কাশির শব্দ শুনে সঙ্গে সঙ্গেই সেখানে মজুত করা খাবারগুলো ফেলে দিয়েছে মার্কেট কর্তৃপক্ষ। যার মূল্য ছিলো ৩০ লাখ টাকা।


ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ার লজার্নের কান্ট্রিতে। এ ঘটনার পর মানুষকে ঝুঁকির মধ্যে ফেলে দেয়ার অভিযোগে ওই নারীকে আটকও করেছে পুলিশ।


তবে সুপারমার্কেট কর্তৃপক্ষের দাবি, ২৫ মার্চ বিকেলে মার্জার্ট কিরকো নামে ওই নারী আমাদের সুপারমার্কেটে এসে নিজেকে করোনা আক্রান্ত দাবি করেন। তারপর ইচ্ছাকৃতভাবে আমাদের ভালো খাবারের ওপর কফ ফেলেন।


এ ঘটনার পর সুপারমার্কেটের কর্মীরা নিজেদের নিরাপত্তা নিশ্চিত করে যত দ্রুত সম্ভব ওই নারীকে সুপারমার্কেট থেকে বের করে দেন। তারপর ওইসব খাবারও ফেলে দেয়া হয়। এমনকি পুরো সুপারমার্কেট জীবাণুমুক্ত করা হয়।


পুলিশ বলছে, ওই নারী আরো কয়েক জায়গায় এ ধরনের আচরণ করেছেন। পরে এক দোকান থেকে ১২ বোতল বিয়ার চুরি করেছেন তিনি। কয়েক ঘণ্টা পরে তাকে আটক করা হয়েছে।


পুলিশ আরো জানিয়েছে, ওই নারী দাবি করেছেন- তিনি মজার ছলে এটি করেছেন। তার মানসিক সমস্যা রয়েছে। তিনি করোনাভাইরাসে আক্রান্ত কিনা, তা জানার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। চলতি মাসের ৮ এপ্রিল তাকে আদালতে তোলা হবে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com