মাওলানা সাদের অডিও ক্লিপ ফাঁস
প্রকাশ : ০২ এপ্রিল ২০২০, ১০:৪৭
মাওলানা সাদের অডিও ক্লিপ ফাঁস
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাস নিয়ে তাবলিগ জামাতের শীর্ষ নেতা মাওলানা সাদ কান্দলভির একটি অডিও ক্লিপ ফাঁস হয়েছে। অডিওতে তার অনুসারীদের মসজিদে থাকার আহবান জানান তিনি।


অডিওতে তিনি বলেন, তোমরা যদি মনে করো মসজিদে জমায়েত হলে মারা যাবে, তাহলে আমি তোমাদের বলতে চাই, মসজিদে মারা যাওয়ার থেকে আর কোনো ভালো জায়গা নেই। আল্লাহ যখন এই রোগ দিয়েছেন, তখন কোনো ডাক্তার বা ওষুধ আমাদের বাঁচাতে পারবে না। ডাক্তার-ওষুধে কিছু হবে না।


তিনি আরো বলেন, এখন সময়, যখন মসজিদগুলো আরো জনবহুল হওয়া উচিত। আমি তাদের জন্য অনুতাপ বোধ করছি, যারা বলে এখন মানুষের মসজিদে যাওয়া উচিত না। মসজিদগুলো ছাড়ার এখনই সময় না। আমরা যদি মসজিদের ভেতরে জড়ো হই তবে আল্লাহ বিশ্বে শান্তি সৃষ্টি করবেন


প্রসঙ্গত, সরকারি নির্দেশ উপেক্ষা করে ভারতের দিল্লির নিজামুদ্দিন মারকাজে তাবলিগ জামাতের বড় জমায়েত হয়েছিল। সেখানে বহু বিদেশি মেহমান এসেছিলেন। সেখান থেকে করোনাভাইরাস সংক্রমণের ঘটনা ঘটছে ভারতে।


নিজামুদ্দিনের ওই মসজিদে যোগ দেয়ার পর মোট ৭ জন মারা গেছেন। এরই মধ্যে মসজিদটি বন্ধ করে দেয়া হয়েছে। এ ছাড়া বিপুল সংখ্যক মানুষ আক্রান্ত হতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে।


সরকারি নির্দেশ অমান্য করে জমায়েতের মাধ্যমে করোনাভাইরাস ছড়ানোর অভিযোগে তাবলিগ জামাতের শীর্ষ নেতা মাওলানা সাদ কান্দলভি ও নিজামুদ্দিন মারকাজ কর্তৃপক্ষের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। তাকে গ্রেফতারের জন্য খুঁজছে পুলিশ।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com