প্রশংসায় ভাসছেন আবুধাবির রাজা!(ভিডিও)
প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৯, ১৫:৩৯
প্রশংসায় ভাসছেন আবুধাবির রাজা!(ভিডিও)
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

আবুধাবির রাজা শেখ মোহাম্মদ বিন জায়েদ আবুধাবির বাসিন্দা শিশু আয়শার বাড়িতে গিয়ে তার কাছে ক্ষমা চেয়েছেন। আয়শার কপালে চুমুও দিয়েছেন রাজা। এভাবেই শিশুর আয়শার মনকে আবার আনন্দে ভরিয়ে দিলেন তিনি।


এ ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমসহ আর্ন্তজাতিক গণমাধ্যমেও বেশ সাড়া ফেলেছে। অবাক হওয়ার পাশাপাশি আবুধাবির রাজাকে প্রশংসায় ভাসাচ্ছে নেট দুনিয়া।


সংযুক্ত আরব আমিরাতের প্রভাবশালী দৈনিক খালিজ টাইমস জানিয়েছে, গত সপ্তাহে আবুধাবির রাষ্ট্রপতি ভবনে সৌদি আরবের রাজা মোহাম্মদ বিন সালমানকে স্বাগত জানানোর জন্য ‘ওয়েলকাম সেরিমোনি’-তে অন্যান্য শিশুদের সঙ্গে অংশ নিয়েছিল আয়েশা।


রাজাকে ছুঁতে পারবে সে। তার দিকে চেয়ে মিস্টি হাসবেন রাজা। কিন্তু সব স্বপ্নই মিথ্যা হয়েছিল তার। তার সঙ্গে সৌজন্য দেখাতে ভুলে গিয়েছিলেন আবুধাবির রাজা শেখ মোহাম্মদ বিন জায়েদ। অন্য সব শিশুর সঙ্গে হাত মেলালেও ভিড়ের মধ্যে আয়শাকে খেয়ালই করেননি তিনি।


ভুলবশত আয়শার সঙ্গে হাত না মিলিয়ে চলে যান আবুধাবির রাজা শেখ মোহাম্মদ বিন জায়েদ। আর সেই দৃশ্য নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।


ভিডিওতে দেখা গেছে, রেড কার্পেটের ওপর দিয়ে হেঁটে আসছেন সৌদি বাদশাহ সালমান ও আবুধাবির রাজা বিন জায়েদ। দুই রাজাকে সংবর্ধনা দিতে রেড কার্পেটের দুই ধারে লাইন করে সেজেগুজে দাঁড়িয়ে শিশুরা। রাজার সঙ্গে হ্যান্ডশেক করতে ব্যাপক উৎসাহ নিয়ে দেখা যায় আয়েশা দাঁড়িয়ে। দুজনের সঙ্গে হাত মেলানো উদ্দেশ্যে একবার জায়গাও বদল করে নেয় আয়েশা। কিন্তু আবুধাবির রাজা মোহাম্মদ বিন জায়েদ বেখেয়ালে আয়েশাকে পাশ কাটিয়ে চলে যান।


এরপর এ ঘটনা জানতে পারেন রাজা। সময় পেয়েই সারপ্রাইজ দিয়ে সোজা পৌঁছে যান ছোট্ট মেয়েটির বাড়িতে। আয়েশার হাতে এবং কপালে চুমু খেয়ে তার কষ্ট লাঘব করেন রাজা। আয়শার পরিবারের সদস্যদের সঙ্গে দেখাও করেন তিনি। ছবি তোলেন আয়শার সঙ্গে। আর সেসব ছবি সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেন।


ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন-


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com