যুক্তরাষ্ট্রে বারে গুলি, নিহত ২
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০৬
যুক্তরাষ্ট্রে বারে গুলি, নিহত ২
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলাইনার একটি স্পোর্টস বারে গুলির ঘটনা ঘটেছে। এতে দুজন নিহত ও আরো আটজন আহত হয়েছেন।


শনিবার (২১ সেপ্টেম্বর) সাউথ ক্যারোলাইনার ল্যাঙ্কাস্টার শহরের কাছে এ গুলির ঘটনা ঘটে বলে জানা যায়।


ল্যাঙ্কাস্টার কাউন্টি শেরিফ দফতরের বিবৃতির বরাতে নিউইয়র্ক টাইমস জানিয়েছে, শনিবার ভোররাত পৌনে ৩টার দিকে ওল্ড স্কুল স্পোর্টস বার অ্যান্ড গ্রিলে গুলিবর্ষণের ঘটনা ঘটে। ঘটনার পর থেকে বন্দুকধারী পালিয়ে রয়েছে।


এ ঘটনায় ১০ জন গুলিবিদ্ধ হন। এদের মধ্যে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু ঘটে। ক্লাবটিতে থাকা অপর এক ব্যক্তি পালাতে গিয়ে পড়ে আহত হন। আহতদের মধ্যে চারজনের অবস্থা সঙ্কটজনক। তাদের হেলিকপ্টারে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


ল্যাঙ্কাস্টারের কাউন্টি শেরিফ ব্যারি ফেইল বলেছেন, খুব বড় ধরনের সহিংসতার ঘটনা এটি। বহু লোক যার প্রত্যক্ষদর্শী। গুলিবর্ষণের উদ্দেশ্য পরিষ্কার না হলেও স্থানীয় দ্বন্দ্বের জের হিসেবে ঘটনাটি ঘটেছে বলে শেরিফ দফতরের মুখপাত্র ডগলাস বারফিল্ড জুনিয়র জানিয়েছেন।


তিনি বলেন, যে কোনো এক ব্যক্তি অস্ত্রসজ্জিত হয়ে তাৎক্ষণিকভাবে স্থানটি বেছে নিয়ে অপরিচিত একদল লোকের দিকে গুলি ছোড়ে পরিস্থিতি এরকম ছিল বলে মনে করছি না আমরা।


নিহতদের মধ্যে একজন ওই দ্বন্দ্বের সঙ্গে জড়িত ছিলেন এবং দ্বন্দ্বটি কয়েক মাস ধরে চলছিল বলে এক সংবাদ সম্মেলনে ফেইল জানিয়েছেন; তবে দ্বন্দ্বটির বিষয় কী ছিল তা নিয়ে আলোচনা করতে রাজি হননি তিনি।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com