সাপ কুমির নিয়ে মোদিকে হুমকি! বিপাকে পাক অভিনেত্রী
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৩:২৭
সাপ কুমির নিয়ে মোদিকে হুমকি! বিপাকে পাক অভিনেত্রী
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

কাশ্মীর ইস্যুতে পাক-ভারত সম্পর্ক এখন তলানিতে। দুই দেশের সীমান্তে চলছে চরম উত্তেজনা। উত্তেজনা ছড়িয়েছে দুই দেশের রাজনীতিবিদ, খেলোয়াড় ও গণমাধ্যমকর্মীদের মধ্যেও। গত ২ সেপ্টেম্বর সেই পালে যুক্ত হন পাকিস্তানি অভিনেত্রী রবি পীরজাদা। তবে একটু ভিন্নভাবে।


যেন আগুনে ঘি ঢাললেন পাকিস্তানের জনপ্রিয় গায়িকা ও অভিনেত্রী রাবি পীরজাদা। তিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে হুমকি দিয়ে বিপাকে পড়েছেন।


তার বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে পাক সরকারই। কুমীর ও সাপ দেখিয়ে মোদিকে হুমকি দিয়েছিলেন এই অভিনেত্রী!


এই অভিনেত্রী সাপ ও কুমীর নিয়ে ভারতীয়দের ওপর আক্রমণের হুমকি দিয়ে একটি ভিডিও প্রকাশ করেন।


ওই ভিডিওতে দেখা গেছে, হাতে বিশালাকার একটি অজগর নিয়ে দাঁড়িয়ে আছেন এই পাক অভিনেত্রী। তার সামনে টেবিলে রয়েছে একটি ঝুড়ি। সেখান থেকেও বের হয়ে আসছে ভয়ঙ্কর কয়েকটি সাপ। এ ছাড়া রয়েছে একটি কুমিরও।


ভিডিওতে তিনি বলছেন, কাশ্মীর থেকে কেন ৩৭০ ধারা বিলোপ করা হয়েছে? সে অপরাধে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সাপ ও কুমিরগুলো উপহার হিসেবে পাঠাব।


ভারতীয়দের সাবধান করে তিনি বলেন, ‘কাশ্মীরকে কিছুতেই ছিনিয়ে নিতে দেব না আমরা। ভারতের সীমান্তে গিয়ে এই সাপ ও কুমিরগুলোকে ছেড়ে দিয়ে আসব। ভারতীয়রা নরকে যেতে তৈরি হয়ে যান।’


এদিকে ভিডিওটি মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায়। আর তাতেই বিপদে পড়তে যাচ্ছেন এ অভিনেত্রী। ভারতের বিপক্ষে বললেই যে সুবিধা মিলবে, রাবি পীরজাদার এমন ধারণাই পাল্টে গেল।


পাক সংবাদমাধ্যমের খবর, পাকিস্তানি এই শিল্পীর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিয়েছে দেশটির পাঞ্জাবপ্রদেশের বন্য সংরক্ষণ দফতর। স্থানীয় কোর্টে একটি চালানও পেশ করা হয়েছে।


সেখানে জানানো হয়েছে, নিয়ম অমান্য করে একটি কুমির ও বেশ কয়েকটি সাপ নিজের কাছে রেখে দিয়েছেন রাবি পীরজাদা, যা বন্য সংরক্ষণ আইনে অন্যায়।


উল্লেখ্য, পাকিস্তানের বন্য সংরক্ষণ আইনে বাড়িতে সাপ ও কুমির পোষা নিষিদ্ধ। চাইলেও সাপ ও কুমির পোষার লাইলেন্স দেয়া হয় না কাউকে। সে হিসেবে বন্য সংরক্ষণ আইন ভেঙেছেন পাকিস্তানি এ গায়িকা।


ভিডিও দেখুন...


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com