‘মমতার উচিত বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়া’
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫০
‘মমতার উচিত বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়া’
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়া উচিত বলে মন্তব্য করেছেন বিজেপির এমপি সুরেন্দ্র সিং।


শনিবার (১৪ সেপ্টেম্বর) উত্তর প্রদেশের বিজেপি এমপি সুরেন্দ্র সিং এ মন্তব্য করেন। খবর এনডিটিভির।


সুরেন্দ্র সিং বলেন, এনআরসি পশ্চিমবঙ্গেও প্রয়োগ করা হবে এবং তৃণমূল কংগ্রেস প্রধান মমতা বন্দ্যোপাধ্যায় যদি বাংলাদেশিদের ধরে রাখতে চান, তবে তাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়ার চেষ্টা করা উচিত। মমতা যদি বাংলাদেশের জনগণের সমর্থন নিয়ে রাজনীতি করতে চান, তবে তার বাংলাদেশেই চলে যাওয়া উচিত। মুখ্যমন্ত্রীর যদি সাহস থেকে থাকে তবে তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী হয়ে যান, তাহলেই ভালো হবে।


তিনি বলেন, বাংলায় এনআরসি কার্যকর করা হবে এবং বাংলাদেশিদের হাতে দুই প্যাকেট খাবার ধরিয়ে দিয়ে শ্রদ্ধাপূর্বক তাদের বাড়িতে পাঠিয়ে দেয়া হবে।


রামায়ণ থেকে উদাহরণ টেনে সিং বলেন, শ্রীলঙ্কার মানুষ হনুমানজিকে প্রবেশের অনুমতি দেয়নি, তবে তিনি সেখানে চলে যেতে পেরেছিলেন। একইভাবে যোগী আদিত্যনাথ এবং অমিত শাহও পশ্চিমবঙ্গে প্রবেশ করেছেন এবং আমরা ওখানে অনেকগুলো আসন পেয়েছি।


তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় হলেন বাংলার রাজনৈতিক রানী। কিন্তু সেখানে রাম নিজের পা রেখেছেন এবং এবার শিগগিরিই সেখানকার সরকারে পরিবর্তন আসবে।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com