ফের প্রধানমন্ত্রী হবো, তিনশোর বেশি আসন পাব: মোদি
প্রকাশ : ১৬ মে ২০১৯, ০৯:৩৮
ফের প্রধানমন্ত্রী হবো, তিনশোর বেশি আসন পাব: মোদি
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের লোকসভা নির্বাচনের শেষ দফার ভোটের আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঘোষণা দিলেন, ফের দেশটির প্রধানমন্ত্রী হতে চলেছেন তিনিই!


দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হতে লোকসভায় যা আসন প্রয়োজন, ছয় দফার ভোটেই তা হাসিল হয়ে গেছে বলে মোদির দাবি।


বাংলায় উন্মাদনা দেখে বিদায়ী ও ভাবী প্রধানমন্ত্রীর আরো দাবি, বিজেপি একাই গোটা দেশে তিনশোর বেশি আসন পাবে! আর ক্ষমতায় এলেই বাংলায় কার্যকরী হবে এনআরসি বা জাতীয় নাগরিক পঞ্জি।


লোকসভা নির্বাচন এখন শেষ পর্যায়ে। ১৯ মে হবে ভারতের এই নির্বাচনের শেষ তথা সপ্তম দফার নির্বাচন। এবারের লোকসভা ভোটে বাংলার দিকে বিশেষ নজর দিয়েই ঝাঁপিয়েছেন মোদি-অমিত শাহেরা।


সপ্তম ও শেষ পর্বের ভোটের আগে পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনার বসিরহাট কেন্দ্রের বিজেপি প্রার্থী সায়ান্তন বসুর সমর্থনে বুধবার টাকীতে প্রচারে গিয়ে মোদি বলেছেন, পঞ্চম ও ষষ্ঠ দফার নির্বাচন থেকেই বিজেপি সরকার গড়ার মতো সংখ্যাগরিষ্ঠতা পেয়ে গিয়েছে। বাংলায় প্রতিবার এসে আরো বেশি বেশি মানুষের সমর্থন, উৎসাহ দেখছি। আপনাদের এক একটা ভোট সরাসরি মোদির খাতায় যাবে। এখানে এসে মনে হচ্ছে, বিজেপি একাই তিনশো আসন ছড়িয়ে যাবে! শরিকদের নিয়ে এনডিএ তা হলে আরো বেশি হবে।


তিনি বলেন, এই এনআরসি চালু করে বাংলা থেকে অনুপ্রবেশকারীদের দেশছাড়া করব। দিদি তো (মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়) হুমকি দিয়ে রাজত্ব চালাতে চায়। সেই সুযোগ আর পাবে না দিদি। গণতন্ত্র হরণকারী এই দিদিকে এবার ক্ষমতাচ্যুত করতে বাংলার মানুষ ঐক্যবদ্ধ।


এর আগে বাংলায় এসে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী দাবি করে গিয়েছিলেন, মোদির আর প্রধানমন্ত্রী হওয়া হবে না। মমতা রোজই বলছেন, মোদির বিদায় নিশ্চিত। তবে মোদি এবার উল্টো হিসেব পেশ করলেন। টাকীর পরে ডায়মন্ড হারবারেও একই দাবি শোনা গেছে তার মুখে।


এদিকে প্রধানমন্ত্রীর এমন দাবির কথা শুনে মুখ্যমন্ত্রী মমতা অবশ্য পাল্টা কটাক্ষ করেছেন, গরু হারালে পাগল হয়! সেই রোগ। হারাতঙ্ক! তার প্রশ্ন, একশোটা পাবে তো? সূত্র: আন্দবাজার পত্রিকা


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com