শিরোনাম
চলে গেলেন গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর
প্রকাশ : ১৭ মার্চ ২০১৯, ২০:৫৬
চলে গেলেন গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

চলে গেলেন ভারতের গোয়া প্রদেশের মুখ্যমন্ত্রী মনোহর পারিকর। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। রবিবার সন্ধ্যার দিকে তিনি মারা যান। তিনি দীর্ঘ দিন ধরে ক্যানসারে ভুগছিলেন।


তার মৃত্যুতে রবিবার রাতে ট্যুইট করে শোক জানিয়েছেন দেশটির রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।


বিগত বেশ কয়েক মাস ধরে তার দীর্ঘ রোগভোগ নিয়ে আলোচনা চলছিলই ভারতের রাজনীতিক মহলে। সব জল্পনার অবসান ঘটিয়ে গোয়ার স্বাস্থ্যমন্ত্রী বিশ্বজিৎ রানে শনিবার ঘোষণা করেন, অগ্ন্যাশয়ের ক্যানসারে আক্রান্ত পারিকর। চিকিৎসা চলছে তার বাসভবনেই।


উত্তর গোয়ার এক এমার্জেন্সি কেয়ার সেন্টার উদ্বোধনে গিয়েছিলেন মন্ত্রী বিশ্বজিৎ রানে। পারিকরের প্রসঙ্গ উঠলে মন্ত্রী রানে বলেন, মুখ্যমন্ত্রীর শরীর ভাল নেই। তিনি অগ্ন্যাশয়ের ক্যানসারে ভুগছেন।


মন্ত্রী রানে আরো বলেন, আপনারা জানেন তার শারীরিক অবস্থার কথা মাথায় রেখেই এইমস থেকে তাকে বাড়িতে নিয়ে আসা হয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে এই সময়টা তাকে শান্তিতে থাকতে দিন।


বিগত বেশ কয়েক সপ্তাহ ধরেই পারিকরের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চেয়ে গোয়া সরকারের ওপর চাপ তৈরি করছিল কংগ্রেস। মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা নিয়ে নিয়মিত মেডিকেল রিপোর্ট প্রকাশ করা হচ্ছে না কেন, সেই প্রশ্নও তোলা হয়েছিল। সূত্র: এনডিটিভি, ইন্ডিয়ান টাইমস


বিবার্তা/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com