ভারতে ফ্লাইওভারে প্রাইভেটকার চাপায় নিহত ৯
প্রকাশ : ২০ জুলাই ২০২৩, ১৩:০৬
ভারতে ফ্লাইওভারে প্রাইভেটকার চাপায় নিহত ৯
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের আহমেদাবাদের ইস্কন ফ্লাইওভারে একটি দ্রুতগামী প্রাইভেট কারের চাপায় ৯ জন নিহত হয়েছেন। এদের মধ্যে একজন পুলিশ কনস্টেবল ও একজন হোম গার্ডের সদস্য রয়েছেন বলে জানিয়েছে স্থানীয় পুলিশ। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৩ জন। বুধবার দিবাগত রাতে এই দুর্ঘটনা ঘটে।


ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, আহমেদাবাদের সরখেজ-গান্ধীনগর মহাসড়কের ইস্ককন ফ্লাইওভারে প্রথমে একটি গাড়ি ও ট্রাকের মধ্যে সংঘর্ষ হয়। ওই সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে ছুটে যান পুলিশ সদস্যরা। এছাড়া কয়েকজন পথচারীও জড়ো হন। এমন সময় ১০০ কিলোমিটারের বেশি গতিতে একটি জাগুয়ার গাড়ি উৎসুক জনতাকে চাপা দেয়।


সোলা সিভিল হাসপাতালের মেডিকেল অফিসার কৃপা প্যাটেল বলেন, হাসপাতালে ১২ জনকে আনা হয়েছে, যার মধ্যে ৯ জন মারা গেছেন। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।


ফ্লাইওভারের নিচে ধারণা করা একটি ভিডিওতে দেখা গেছে, দুর্ঘটনার পর পর জাগুয়ার গাড়ির চালককে গণধোলাই দিচ্ছেন উপস্থিত জনতা। এতে গুরুতর আহত হলে তাকেও হাসপাতালে ভর্তি করা হয়।


পুলিশ জানিয়েছে, নিহতদের সবাই তরুণ। ওই ইস্ককন ফ্লাইওভারেরহয়ত আড্ডা বা অন্য কিছুর জন্য এসেছিলেন তারা। দুর্ঘটনা ঘটার পর সেখানে গেলে গাড়ি চাপায় তাদের মৃত্যু হয়। জাগুয়ার গাড়ির চালক মদ্যপ ছিলেন এমন আলামত পাওয়া যায়নি। চিকিৎসা শেষে সুস্থ্য হলে তাকে গ্রেপ্তার করা হবে।


ছবিতে দেখা গেছে, ধাক্কা লেগে গাড়িটির সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে। তবে গাড়িটি ফ্লাইওভারের রেলিঙে ধাক্কা লেগেছে নাকি অন্য কিছুর সঙ্গে তা প্রাথমিকভাবে প্রতিবেদনে উল্লেখ করা হয়নি।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com