নয় মাসে ২৯ জনের ধর্ষণের স্বীকার কিশোরী!
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৯
নয় মাসে ২৯ জনের ধর্ষণের স্বীকার কিশোরী!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের মহারাষ্ট্রে ১৫ বছরের এক কিশোরীকে টানা নয় মাস ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে ২৯ জনের বিরুদ্ধে। অভিযুক্তদের মধ্যে দুইজন অপ্রাপ্তবয়স্কও রয়েছে। এ বছরের জানুয়ারি থেকে সেপ্টেম্বর পর্যন্ত ধর্ষণ করা হয় তাকে।


মহারাষ্ট্রের অতিরিক্ত পুলিশ কমিশনার দত্তরায় কারালে জানান, কিশোরী নিজেই থানায় এসে গত নয় মাসে তার ওপর হওয়া নির্যাতনের বর্ণনা দিয়েছে। এরই মধ্যে ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে অভিযুক্ত দুই অপ্রাপ্তবয়স্কও রয়েছে।


ওই কিশোরী জানায়, অভিযুক্তরা তাকে ধর্ষণ করার মুহূর্তের ভিডিও রেকর্ড করে রাখতো। তারপর সেই ভিডিও ফাঁস করে দেয়ার ভয় দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ করা হয় তাকে।


জানা গেছে, গত জানুয়ারিতে ওই কিশোরীর এক বন্ধু তাকে ধর্ষণ করে সেটা ভিডিও করে রাখে। পরে সেই ভিডিও সে অন্যদের পাঠায়। তখন অন্য অভিযুক্তরাও ভিডিও ফাঁস করে দেয়ার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করতে থাকে। এইভাবে গত কয়েক মাস ধরে নির্যাতন চলার পর অবশেষে পুলিশের কাছে যায় কিশোরী।


পুলিশ জানতে পেরেছে অভিযুক্তরা একই এলাকার বাসিন্দা। তারা সবাই ওই কিশোরীর পরিচিত ও বন্ধু। এ মুহূর্তে সে হাসপাতালে ভর্তি রয়েছে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছে পুলিশ। যে স্থানে তাকে নির্যাতনের শিকার হতে হয়েছে সেখানেও তল্লাশি চালানো হচ্ছে।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com