ব্রাহ্মণবাড়িয়ায় ফ্রি মেডিকেল ক্যাম্প
প্রকাশ : ৩১ আগস্ট ২০২৩, ১৭:৪০
ব্রাহ্মণবাড়িয়ায় ফ্রি মেডিকেল ক্যাম্প
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ডেন্টাল সোসাইটি ও ইউনিলিভারের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় ফ্রি ডেন্টাল চেক আপ ও ট্রিটমেন্ট অনুষ্ঠিত হচ্ছে।


৩১ আগস্ট, বৃহস্পতিবার সকাল থেকে দিনব্যাপী শহরের মুক ও বধির নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজিত মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি ছিলেন ব্রাক্ষণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আল মামুন সরকার।


এ সময় বাংলাদেশ ডেন্টাল সোসাইটি ও ইউনিট ব্রাক্ষণবাড়িয়া জেলা শাখার আয়োজনে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন ব্রাক্ষণবাড়িয়া মেডিকেল কলেজের চেয়ারম্যান ও বাংলাদেশের মেডিকেল এসোসিয়েশন ব্রাক্ষণবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ও স্বাধীনতার চিকিৎসক পরিষদ ব্রাক্ষণবাড়িয়া জেলা শাখার সভাপতি ডা: আবু সাইদ। বিশেষ অতিথি ছিলেন ব্রাক্ষণবাড়িয়া মেডিকেল এসোসিয়েশনের সভাপতি ডা: এফ জামান, ব্রাক্ষণবাড়িয়া সিভিল সার্জন ডা মোহাম্মদ একরাম উল্লাহ, বাংলাদেশ ডেন্টাল সোসাইটির ব্রাক্ষণবাড়িয়া জেলা শাখার সভাপতি ডা মেজবাহ উদ্দিন চৌধুরী, ডেন্টাল সার্জন এসোসিয়েশন অব ব্রাক্ষণবাড়িয়া জেলা শাখার সভাপতি ডা: এম এ মনসুর প্রমুখ।


অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন ডেন্টাল সার্জান এসোসিয়েশন অব ব্রাক্ষণবাড়িয়া সাধারণ সম্পাদক ডা: মোস্তাফিজুর রহমান খান।


এ সময় বক্তারা বলেন, দন্ত চিকিৎসা মানব দেহের একটি গুরুত্বপূর্ণ চিকিৎসা।এ চিকিৎসা সেবার সঠিক চিকিৎসা সবাইকে নিশ্চিত করতে হবে। অসহায় মানুষদের এমন একটি ফ্রি চিকিৎসার আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানান বক্তারা। তারা বলেন এটি একটি মানবিক কাজ। সমাজের অসহায় মানুষকে সেবা দেবার এমন মানষিকতা সবার থাকা উচিত।



এ সময় ফ্রিতে গরিব অসহায় রোগীদের দন্ত চিকিৎসা দেওয়া হয়েছে। দিনব্যাপী এ ফ্রি চিকিৎসায় পর্যাপ্ত ঔষধ রয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা।


বিবার্তা/আকঞ্জি/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com