শিরোনাম
জবিতে করোনার ২য় ডোজ ৫ ডিসেম্বর
প্রকাশ : ২৯ নভেম্বর ২০২১, ১৪:১৩
জবিতে করোনার ২য় ডোজ ৫ ডিসেম্বর
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মেডিক্যাল সেন্টারে অস্থায়ী টিকা ক্যাম্পে ২য় ডোজ টিকা দেয়া হবে আগামী ৫-৭ ডিসেম্বর। শিক্ষার্থীরা কোন দিন ২য় ডোজ টিকা নিতে চান সে তথ্য দিতে হবে।


যারা ১ম ডোজ টিকা নিয়েছেন সেসব শিক্ষার্থীদের স্টুডেন্ট পোর্টালে লগইন করে টিকা নেয়ার তারিখ নির্ধারণপূর্বক অন্যান্য তথ্য প্রদান করতে হবে।


বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান বলেন, যেসব শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের টিকা ক্যাম্প থেকে ১ম ডোজ টিকা গ্রহণ করেছেন তাদের ২য় ডোজ টিকা গ্রহণের জন্য তারিখ নির্ধারণপূর্বক http://student.erp.jnu.ac.bd/jnuis/student/login/view.html লিংকে প্রবেশ করে তথ্য দিতে হবে।


৭ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের কোভিড-১৯ এর ২য় ডোজ টিকা প্রদান করা হবে।


তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে যারা দেশের অন্যত্র সিনোফার্মের ১ম ডোজ টিকা গ্রহণ করেছে কিন্তু ২য় ডোজ গ্রহণ করেনি তারা টিকা কার্ড প্রদর্শনপূর্বক বিশ্ববিদ্যালয়ের টিকা ক্যাম্প থেকে ২য় ডোজ টিকা গ্রহণ করতে পারবে।


এরপূর্বে গত বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন) মোহাম্মদ মশিরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতেও বিষয়টি জানানো হয়।


উল্লেখ্য, গত ২৫-২৯ অক্টোবর পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্প থেকে ১ হাজার ৯৬০ শিক্ষার্থী প্রথম ডোজ টিকা গ্রহণ করেন।


বিবার্তা/আদনান/জেএইচ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com