ভিডিও ভাইরাল
টেবিলেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ব্যাংক কর্মকর্তা
প্রকাশ : ২৮ আগস্ট ২০১৯, ০৯:২৮
টেবিলেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ব্যাংক কর্মকর্তা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর উত্তরায় একটি ব্যাংকে নিজের ডেস্কে কর্মরত অবস্থায় কয়েক সেকেন্ডের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। ইতোমধ্যেই তার মৃত্যুর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।


ওই ব্যাংক কর্মকর্তার নাম গহর জাহান। তিনি ব্যাংকটিতে সিনিয়র এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত ছিলেন।


সোমবার (২৬ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে প্রাইম ব্যাংকের উত্তরার জসীমউদদীন রোড শাখায় এ করুণ ঘটনাটি ঘটে।


ভিডিওতে দেখা যায়, ওই নারী কর্মকর্তার ডেস্কে একজন নারী গ্রাহক আসেন। তার কাছ থেকে একটি কাগজ নিয়ে দেখছিলেন গহর জাহান। এ সময় তিনি পানি পান করেন। এছাড়া একাধিকবার তাকে নাকে-মুখে, চোখে হাত দিতে দেখা যায়।


কিন্তু হঠাৎ করেই টেবিলে মাথা রেখে নুইয়ে পড়েন তিনি। পরে তাকে ধরে চেয়ারে বসানোর চেষ্টা করেন সহকর্মীরা। তখন তিনি নিচে পড়ে যান। এরপর সহকর্মীরা তাকে হাসপাতালের নিয়ে যান।


গহর জাহানের বড় ভাই মারুফ নেওয়াজ বলেন, কাজ করার মধ্যেই হৃদরোগে আক্রান্ত হলে সহকর্মীরা তাকে হাসপাতালে নিয়ে যান। তবে চিকিৎসকরা জানান, ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।


প্রাইম ব্যাংকের কর্পোরেট অ্যাফেয়ার্স ও জনসংযোগ বিভাগের প্রধান মনিরুজ্জামান টিপু গণমাধ্যমকে বলেন, আমরা খুবই শোকাহত। কাজ করা অবস্থায় একজন সহকর্মীর মৃত্যু আমাদের ব্যাংকের সবাইকে মর্মাহত করেছে।


জানা গেছে, গহর জাহানের গ্রামের বাড়ি রাজশাহী শহরের মহিষবাথান এলাকায়। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে উদ্ভিদ বিজ্ঞানে লেখাপড়া করে ২০০১ সালে চাকরিতে যোগ দেন তিনি।


ভিডিও দেখুন...


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com