শিরোনাম
‘ডুডল অব লাভ’-এ অন্য এক তানজিন তিশা...
প্রকাশ : ০৯ আগস্ট ২০১৯, ১৩:০৬
‘ডুডল অব লাভ’-এ অন্য এক তানজিন তিশা...
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

এই সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। গত ঈদের চেয়ে এবারের ঈদে স্ক্রিপ্ট এবং চরিত্রের ব্যাপারে আরো অনেক বেশি চুজি হয়েছেন তিনি। যে কারণে এবারের ঈদটা তার অভিনয় জীবনের ক্যারিয়ারের অন্যরকম চ্যালেঞ্জ হিসেবেও কাজ করছে। কারণ তিশা এবারের ঈদে যে ক’টি নাটক টেলিফিল্মে অভিনয় করেছেন প্রত্যেকটিতে তানজিন তিশাকে তার ভক্ত দর্শকেরা একেবারেই ভিন্নরূপে পাবেন।


ঠিক তেমনি একটি ভিন্নরূপ চরিত্রে রূপদানকারী নাটক ‘ডুডল অব লাভ’। মুশফিকুর রহমান রঞ্জু ও জাহিদ আহমেদ’র গল্প ভাবনায় নাটকটির চিত্রনাট্য করেছেন আব্দুল্লাহ জহির বাবু। এটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। এর আগে হিমির নির্দেশনায় আরো দুটি নাটকে অভিনয় করেছিলেন তানজিন তিশা। এই নিয়ে তৃতীয়বারের মতো হিমির নির্দেশনায় নাটকে অভিনয় করলেন। নাটকটিতে তিশার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।


সবজান্তা গুগল কি মনের ঠিকানা জানে? জানে, প্রেমিক-প্রেমিকার মনের ইউ আর এল কি? ইমেইল এড্রেস কি? আহা, যদি জানত! ডুডলের মাধ্যমে যদি মনের কাছে পৌঁছে দেওয়া যেত মনের কথা? আজ হয়তো সম্ভব নয় কিন্তু অদূর ভবিষ্যতে সম্ভব হতেও তো পারে। হতে পারে যে, গুগলের ডুডল দিয়ে পছন্দের মানুষের কাছে পৌঁছে যাবে প্রেমের প্রস্তাব!


এ ধরনের একটি ফিউচারিস্টিক রোমান্টিক কমেডি গল্পতে তানজিন তিশার অভিনয় প্রসঙ্গে নির্মাতা মাহমুদুর রহমান হিমি বলেন,‘ এর আগে আমার নির্দেশনায় তানজিন তিশা বাড়ি ফেরা ও এক্সিডেন্টাল ব্রেকআপ নাটকে অভিনয় করেছিলেন। দুটো নাটকেই তিনি অসাধারণ অভিনয় করেছিলেন। এই নাটকেও যথারীতি তার চরিত্রে আরো অনেক বেশি ভালো অভিনয় করেছেন। কারণ তিশা অভিনয়ে এখন আরো অনেক বেশি ম্যাচুউরড। যে কারণে তৃতীয়বার তাকে নিয়ে কাজ করতে ভীষণ স্বাচ্ছন্দ্যবোধও করেছি। আমি খুব আশাবাদী নতুন এ নাটকটি নিয়ে।’


আগামী ঈদের তৃতীয় দিন বেলা ২.৩০ মিনিটে এনটিভিতে প্রচার হবে। গেলো ঈদে তানজিন তিশা ও অপূর্ব অভিনীত ‘শিশির বিন্দু’ নাটকটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে। এই ঈদেও নাটকটির সিক্যুয়াল ‘শিশির বিন্দু টু’ প্রচার হবে। ঈদের দিন সন্ধ্যা ছয়টায় ধ্রুব টিভিতে প্রচার হবে তানজিন তিশা ও আফরান নিশো অভিনীত কাজল আরেফীন অমি পরিচালিত ‘মি অ্যা- ইউ’।


বিবার্তা/অভি/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com