শিরোনাম
নাগরিকত্ব আইন নিয়ে মুখ খুলেছেন অক্ষয়
প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০১৯, ১৬:২২
নাগরিকত্ব আইন নিয়ে মুখ খুলেছেন অক্ষয়
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের বিতর্কিত নাগরিকত্ব আইন নিয়ে মুখ খুলেছেন বলিউড তারকা অক্ষয় কুমার। শুক্রবার (২৭ডিসেম্বর) ‘গুড নিউজ’ সিনেমার প্রচারে গিয়ে নাগরিকত্ব আইন নিয়ে কথা বলেন এই অভিনেতা।


তিনি বলেন, প্রতিবাদের নামে হিংসাত্মক কোনো কাজ করা উচিত নয়। সরকারি সম্পত্তি নষ্ট করা অনর্থক বিষয়। যার যা দাবি, তা নিয়ে আলোচনায় বসা উচিত। আলোচনার মাধ্যমেই সবকিছু মিটিয়ে নেয়া উচিত।


অক্ষয় কুমার বলেন, প্রতিবাদ করতে গিয়ে ভাঙচুর করে, আগুন জ্বালানো উচিত নয়, মানুষের মনুষ্যত্ববোধ প্রকাশ করতে হবে। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস


এদিকে বিতর্কিত নাগরিকত্ব আইন নিয়ে বলিউডের তিন খান সালমান, আমির, শাহরুখ কথা না বলায় ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই। তবে এ ব্যাপারে ব্যাখ্যা দিয়েছেন বলিউডের আরেক সুপাস্টার অজয় দেবগন।


মুসলিম বিরোধী আইন নিয়ে বলিউড চুপ কেন তার ব্যাখ্যায় অজয় বলেন, ভারতের বিভিন্ন বিতর্কিত ইস্যুতে বলিউডের তারকাদের কথা বলতে দেয়া হয় না।


তিনি বলেন, এমন অনেক সংবেদনশীল ইস্যু রয়েছে যা নিয়ে বলিউড তারকাদের কথা বলতে দেয়া হয় না। তারকাদের কথা দ্রুত ছড়িয়ে পড়ে ও ভক্তদের হৃদয়ে নাড়া দেয়। এতে রাজনৈতিক অস্থিরতা কমার চাইতে বাড়েই বেশি। এজন্য এসব ইস্যুতে বলি তারকাদের মন্তব্য করতে দেয়া হয় না।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com