‘শুনতে কী পাও’তে অপূর্ব তানজিন তিশা
প্রকাশ : ১৩ জুলাই ২০১৯, ০৮:৫৭
‘শুনতে কী পাও’তে অপূর্ব তানজিন তিশা
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

কাব্য এবং রায়ার একটি মিষ্টি প্রেমের গল্প নিয়ে জাকারিয়া শৌখিন নির্মাণ করেছেন আগামী ঈদের জন্য বিশেষ নাটক ‘শুনতে কী পাও’। শৌখিনের ভাষ্যমতে ‘শুনতে কী পাও’ গল্প সম্পর্কে জানা যায় যে কাব্য ও রায়ার আগে থেকেই পরিচয় ছিলো। তবে তা প্রেমের সম্পর্ক নয়। একসময় কাব্য’র একটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক হিসেবে চাকুরী হয়।


ঘটনাক্রমে সেই শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রী রায়া। কিন্তু শিক্ষকতার জায়গা থেকে কাব্য রায়াকে তার ভালোবাসার কথা বলতে পারেনা। তাই একসময় বাধ্য হয়ে কাব্য চাকুরীটা ছেড়ে দিয়ে রায়াকে তার ভালোবাসার কথা জানায়। কিন্তু শেষতক কী হবে তাই জানতে অপেক্ষা করতে হবে আগামী ঈদ পর্যন্ত। এরইমধ্যে নাটকটির নির্মাণ কাজ শেষ করেছেন জাকারিয়া শৌখিন। আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের পর নাটকটি সাউ-টেক’র ইউটিউব চ্যানেলে প্রচার হবে।



নাটকটিতে অভিনয় প্রসঙ্গে জিয়াউল ফারুক অপূর্ব বলেন, ‘এর আগেও শৌখিনের জলসা ঘর, যদি তুমি জানতে নাটকে অভিনয় করে বেশ সাড়া পেয়েছি। এই নাটকটি একটি মিষ্টি প্রেমের গল্প। তিশা অভিনয়ে আগের চেয়ে অনেক ভালো করছে। তার চরিত্রানুযায়ী নিজেকে ভাঙ্গার চেষ্টাটা এভাবে অব্যাহত রাখা উচিত। আমরা দু’জনেই এ নাটকে ভালো করার চেষ্টা করেছি। ধন্যবাদ শৌখিনকে সুন্দর একটি গল্প লেখার জন্য।’


তানজিন তিশা বলেন, ‘এর আগে আমি অনেক ভালো ভালো নাটক নিয়ে দর্শকের উদ্দেশ্যে বলেছি নাটকগুলো দেখার জন্য। কিন্তু যে নাটক নিয়ে আমার প্রত্যাশা বেশি থাকে সেই নাটকই দর্শকের কাছে সাড়া পায়না। তাই, শুনতে কী পাও নাটক নিয়ে আগে থেকেই বেশি কিছু বলতে চাইনা। তবে এটা সত্যি গল্পটা সত্যিই খুব সুন্দর। একেবারেই সময়োপযোগী একটি গল্পের নাটক। ধন্যবাদ শৌখিন ভাইকে সুন্দর একটি গল্প নিয়ে কাজ করার জন্য। অপূর্ব ভাই সবসময়ের মতো এই নাটকে কাজ করার সময়ও দারণ সহযোগিতা করেছেন।’


এর আগে তানজিন তিশা জাকারিয়া শৌখিনের পরিচালনায় ‘কানামাছি’ নাটকে অভিনয় করেছিলেন। এতে তার বিপরীতে ছিলেন তৌসিফ মাহবুব। তবে এ নাটকটি এখনো প্রচারে আসেনি।


এদিকে গেলো ঈদে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘শিশির বিন্দু’ নাটকে অপূর্ব ও তানজিন তিশার অনবদ্য অভিনয় দর্শককে মুগ্ধ করে।


নির্মাতা রাজ জানান, এবারের ঈদে ‘শিশির বিন্দু’ নাটকের সিক্যুয়াল নাটক নির্মাণ করবেন তিনি। অপূর্ব সম্প্রতি শেষ করেছেন এস এ হক অলিকের নির্দেশনায় ‘লায়লা মজনুর কোরবানী’ নাটকের কাজ। এতে অপূর্ব’র বিপরীতে আছেন জাকিয়া বারী মম।


বিবার্তা/অিভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com