শিরোনাম
‘জন্মদিনে বাবা মায়ের সঙ্গে সময় কাটিয়েছি’
প্রকাশ : ০৪ জুলাই ২০১৯, ১৩:১৯
‘জন্মদিনে বাবা মায়ের সঙ্গে সময় কাটিয়েছি’
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

গেলো ২ জুলাই ছিলো ছোটপর্দার প্রতিশ্রতিশীল অভিনেত্রী তিতান চৌধুরীর জন্মদিন। জন্মদিনটি তিনি তার বাবা সুমন চৌধুরী ও মা রিতা চৌধুরীর সঙ্গে কাটাবেন বিধায় আগেরদিন অসুস্থ শরীর নিয়েই চলে যান নিজ জন্মস্থান চট্টগ্রামে। সেখানে বাবা মায়ের সঙ্গে থেকে গতকাল দুপুরের ফ্লাইটে তিনি ঢাকায় ফিরেন। যদিওবা ৫ জুলাই তার ঢাকায় ফেরার কথা ছিলো কিন্তু জরুরী কাজেই তাকে গতকাল ঢাকায় ফিরতে হয়েছে।


এবারের জন্মদিনে তিতান তার মায়ের তাকে নিয়ে কিছু কথাই যেন সবচেয়ে বড় উপহার ছিলো। তিতানের মা তার মেয়েকে নিয়ে ফেসবুকে লিখেছেন ‘ আমার রাজকুমারী। পৃথিবীতে সন্তানের মা হওয়ার চাইতে বেশি আনন্দের আর কিছু আছে বলে আমার জানা নাই। ঈশ্বর এই তারিখে আমার কলিজার টুকরোটাকে এই পৃথিবীর আলো দেখিয়েছেন। সেইদিন আমি যে সুখ উপলদ্ধি করেছি, তা আর ভাষায় প্রকাশ করার মতো না।



আমার মতো যারা মা হয়েছেন, তারাই শুধু এই সুখটাকে আমার মতো করে উপলদ্ধি করতে পারবেন। আজ ২য় জুলাই। আমার বড় মেয়ের জন্মদিন। নিজের প্রথম সন্তান হিসেবে কি নাম দিব তার, কি নামে তাকে ডাকবো বুঝতে পারছিলাম না। সেইদিন আর আজ সে দিনে দিনে সবার পরিচিত হয়ে উঠা তিতান চৌধুরী। শুভজন্মদিন মামনি। তোমার জন্য অনেক অনেক ভালোবাসা আর আশির্বাদ রইলো। ঈশ্বর তোমাকে অনেক বড় করুক এটাই প্রার্থনা রইল।’


তিতান বলেন, ‘আমার মায়ের আমাকে নিয়ে ফেসবুকে এই স্ট্যাটাসটি আমার জন্য অনেক অনেক বড় পাওয়া। সত্যি বলতে কী মা বাবার ঋণতো আসলে শোধ করার মতো নয়। মা বাবার সঙ্গে যতোটুকু সময় থাকি, ততোটুটুক সময়ই যেন ভালো থাকি আমি। এই যে জন্মদিনে বাবা মায়ের সঙ্গে ছিলাম, এটাই আমার বড় পাওয়া জন্মদিনে। পরিবারের সঙ্গে সময় কাটিয়েছি এটাই আমার অনেক ভালোলাগা। আমার সবচেয়ে বড় আত্মতৃপ্তি।’


তিতান চৌধুরী নিয়মিত অভিনয়ে ব্যস্ত আছেন সঞ্জিত সরকারের ‘চিটিং মাস্টার’, শামীম জামানের ‘চাটাম ঘর’ ধারাবাহিক নাটকে অভিনয় নিয়ে। দুটো নাটকেই তিনি দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।


বিবার্তা/অভি/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com