তবুও উচ্ছ্বসিত রোজি সেলিম...
প্রকাশ : ২৬ জুন ২০১৯, ১৩:২২
তবুও উচ্ছ্বসিত রোজি সেলিম...
ছবি : আলিফ হোসেন রিফাত
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

গেলো ২১ জুন ‘অভিনয় শিল্পী সংঘ’র নির্বাচনে সভাপতি এবারই প্রথম নির্বাচিত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শক্তিমান অভিনেতা শহীদুজ্জামান সেলিম। তবে নির্বাচনের দিন দুপুরে সেলিমের স্ত্রী রোজি সেলিমের হাত ব্যাগটি নির্বাচন চলাকালীন সময়ে চুরি হয়ে যায়। চুরি হয়ে যাওয়া হাত ব্যাগ অনেকটা সময় খোঁজাখুঁজির পর পাওয়া না গেলেও সেলিমের জন্য ভোটারদের কাছে ভোট চাইতে আবারো মনোযোগী হয়ে উঠেন। পরবর্তীতে ভোটগ্রহণ শেষে যখন জানা যায় সভাপতি পদে চুড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন তারই স্বামী, সহশিল্পী শহীদুজ্জামান সেলিম তখন যেন ব্যাগ হারানোর কষ্ট ভুলে যান। কারণ শিল্পীদের জন্যই সেলিমের জয়লাভটা ভীষণ জরুরী হয়ে পড়েছিলো। তাই স্বামীর এমন সাফল্যে এখন বেশ উচ্ছ্বসিত রোজি সেলিম।



রোজি সেলিম বলেন, ‘আমি কৃতজ্ঞ সকল শিল্পীর কাছে, ভোটারদের কাছে কারণ তারা একজন যোগ্য শিল্পীকে, যোগ্য মানুষকে সভাপতি হিসেবে রায় দিয়ে নির্বাচিত করেছেন। আমি জানি সেলিমের সমস্ত ধ্যান, জ্ঞান এই শিল্পকে ঘিরেই। তাই সভাপতি হিসেবে নির্বাচিত হয়ে সেলিম শিল্পীদের জন্যই কাজ করবে এটা আমি নির্দ্বিধায় বলতে পারি। আমার বিশ্বাস সেলিম তার মেধা দিয়ে, বুদ্ধি দিয়ে এই শিল্পকে উন্নত থেকে উন্নততর করবে। সেলিম শিল্পীদের বেদনা বোঝে, কষ্ট বুঝে, শিল্পীদের চাহিদা বুঝে। বুঝে বলেই শিল্পীরা তাকে নির্বাচিত করেছেন তাদের পাশে থাকার জন্য। সেলিম শতভাগ শিল্পীদের পাশে থাকবেন। শিল্পীদের জীবনের উন্নয়নের জন্যই তিনি সার্বিকভাবে কাজ করে যাবেন। তার সহশিল্পী হিসেবে আমি আনন্দিত, গর্বিত। আর একজন স্ত্রী হিসেবেও আমি ভীষণ পুলকিত। এখন সংসারে পুরোটা সময় আমাকেই দিতে হবে। সেলিম তার অভিনয় শিল্পী সংঘ’ নিয়েই বেশি ব্যস্ত থাকবে। নির্বাচিত সকল শিল্পীদের প্রতি আমার অভিনন্দন। সর্বোপরি আমাদের খ্উুব সুন্দর একটি নির্বাচিত টিম হয়েছে যাতে আমরা সকল অরাজগতাকে দূরে ঠেলে একটি সমৃদ্ধ অভিনয় শিল্পী সংঘতে পরিণত করতে পারবো।’


অভিনয় শিল্পী সংঘের নির্বাচনের দিন শিল্পকলা একাডেমির যেখানে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে সেখানকার দুটি সিসি ক্যামেরাই নষ্ট ছিলো বলে জানান রোজি সেলিম। এমন গুরুত্বপূর্ণ একটি দিনে সিসি ক্যামেরা নষ্ট থাকায় গভীর দু:খ প্রকাশ করেছেন রোজি সেলিম। সিসি ক্যামেরা থাকলে হয়তো তার হারিয়ে যাওয়া হাত ব্যাগটি খুঁজে পেতে কষ্ট হতোনা। রোজিকে তার সর্বশেষ জন্মদিনে সেলিম হাত ব্যাগটি উপহার দিয়েছিলেন। ব্যাগে দুটো দামী মোবাইল, নগদ ৫ হাজার টাকা, ব্যাংকের কার্ড’সহ আরো অনেক সরঞ্জাম ছিলো। এ ব্যাপারে রমনা থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।
এদিকে শহীদুজ্জামান সেলিম ও রোজি সেলিম অভিনীত মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিকটি নিয়মিত এনটিভিতে প্রচার হচ্ছে।


বিবার্তা/অভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com