‘আমার অভিমান’ গানের জন্য দারুণ সাড়া পাচ্ছেন ঈশিতা
প্রকাশ : ১৩ জুন ২০১৯, ১১:১২
‘আমার অভিমান’ গানের জন্য দারুণ সাড়া পাচ্ছেন ঈশিতা
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

‘আমার অভিমানের শুরুতেই ঈশিতার আবেগ জড়িত কন্ঠে শ্রোতা দর্শকেরা শুনছিলেন ‘কেড়ে নিও রাতের যতো ঘুম, আরো নিও বিষাদগ্রস্ত বেলা, মেনে নিও নিও একলা থাকা, দূরে রেখো তোমার অবহেলা, শুধু রেখে দিও রেখে দিও ভুল করে ভালোবাসা আমার অভিমান, আর রেখে দিও আমাকে নিয়ে তোমার ভুলে যাওয়া গান’ গানটি। কাঁদো কাঁদো কন্ঠে আবেগময় এই গানে নতুন করে শ্রোতা ভক্তরা তাদের প্রিয় ঈশিতাকে একটু অন্যরকমভাবে পেয়েছেন বিধায় গানটি শুনছেন তারা। সত্যিই নতুন গানে ঈশিতাকে যেন একটু নতুনভাবেই পাওয়া গেলো।


আর তাই ঈশিতার কন্ঠে ‘আমার অভিমান’ গানটি এই সময়ে এসেছেন নতুন করে আলোচনায়। গেলো ঈদে জি-সিরিজ থেকে প্রকাশিত অসংখ্য গানের মধ্যে এই গানটি রয়েছে আলোচনার শীর্ষে। গানটি লিখেছেন নন্দিত গীতিকার, সুরকার ও সঙ্গীতশিল্পী লুৎফর হাসান এবং সঙ্গীতায়োজন করেছেন মার্সেল। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মন্জু আহমেদ।


দেখুন মিউজিক ভিডিওটি




গেলো ৩১ মে জি-সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশিত এই গানটি এরইমধ্যে ২ লাখ ৭০ হাজারেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। ঈদের সময়টাতে দেশে ছিলেন না নন্দিত অভিনেত্রী ও সঙ্গীতশিল্পী ঈশিতা। দেশে ফিরেই গানটির জন্য যেন আরো বেশি সাড়া পাচ্ছেন তিনি। গেলো ১০ জুন দেশে ফিরেছেন তিনি।



ঈশিতা বলেন, ‘আমার অভিমান গানটির জন্য বেশ ভালো সাড়া পাচ্ছি। এই ধরনের একটি গান যে শ্রোতা দর্শকের মধ্যে ভালো সাড়া ফেলবে বুঝতে পারিনি। আমার অভিমানের জন্য শ্রোতা দর্শকের কাছ থেকে সাড়াটা আমি একটু অন্যরকম আনন্দ উপভোগ করছি। আমি সবার প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। সেই সাথে যাদের কারণে এই গানটি হয়ে উঠা মন্জু আহমেদ, লুৎফর হাসান এবং মার্সেল, তিনজনকেই আমি বিশেষ ধন্যবাদ দিতে চাই। ধন্যবাদ জি-সিরিজের সংশ্লিষ্ট সবাইকে। কারণ সবার সহযোগিতাতেই এমন একটি গান শ্রোতা দর্শকেরা শুনতে পাচ্ছেন, উপভোগ করতে পারছেন।’


জি-সিরিজের ইউটিউব চ্যানেলে গানটির জন্য নানান ধরনের পজিটিভ মন্তব্য আসছে প্রতিনিয়ত। প্রত্যেকেই গানটির ভূয়সী প্রশংসা করছেন। আর তাই জি-সিরিজ থেকে আগামী ঈদেও নতুন গান করার জন্য প্রস্তাব পেয়েছেন ঈশিতা। গানের কথধা, সুর পছন্দ হলে আবারো নতুন গান নিয়ে হাজির হবেন ঈশিতা। তবে এটাও সত্যি জি-সিরিজের কারণে গান নিয়ে নতুন করে আলোচনায় এলেন ঈশিতা। ঈশিতাও বেশ আবেগাপ্লুত। কারণ গানের কারণে নতুন করে আলোচনায় এলেন তিনি। গেলো বছর ‘তোমার জানালায়’ শিরোনামে চ্যানেলে আই টিভিতে প্রকাশিত হয় গানটি। ২০০২ সালে আহমেদ রিজভীর কথায় এবং প্রনব ঘোষের সুর সঙ্গীতে ঈশিতার ‘রাত নিঝুম’ অ্যালবামটি প্রকাশিত হয়েছিলো। এরপর তাকে আর গানে পাওয়া যায়নি। ছোটবেলায় ঈশিতা আনিসুর রহমান তনুর কাছে গানে তালিম নিতেন। এরপর টানা তেরো বছর ওস্তাদ ওমর ফারুকের কাছে এবং পরবর্তীতে আরো আট বছর সঞ্জীব দের কাছে গানে তালিম নেন। বর্তমানে তিনি নজরুল একাডেমির ইদ্রিস আলীর কাছে নিয়মিত তালিম নিচ্ছেন।


সম্প্রতি ঈশিতা অভিনীত হামেদ হাসান নোমান পরিচালিত ‘আগুনের নোনাজল’ চ্যানেলে আইতে প্রচার হয়। এদিকে রাজধানীর বনানীতে অবস্থিত ‘সাউথইস্ট ইউটিনভার্সিটি’র স্কুল অব বিজনেস’র আওতাধীন মার্কেটিং বিভাগের শিক্ষক হিসেবে কাজ করছেন ঈশিতা। এতে তিনি খ-কালীন শিক্ষক হিসেবেই কাজ করছেন। ঈশিতা অভিনীত একমাত্র সিনেমা প্রয়াত আব্দুল্লাহ আল মামুন পরিচালিত ‘বিহঙ্গ’। এরপর তাকে আর কোন সিনেমায় দেখা যায়নি।


বিবার্তা/অভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com