শিরোনাম
প্রেমের কথা স্বীকার অর্জুনের
প্রকাশ : ৩০ মে ২০১৯, ১৩:৪৯
প্রেমের কথা স্বীকার অর্জুনের
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেতা অর্জুন কাপুর ও মালাইকা আরোরার প্রেম নিয়ে জল ঘোলা কম হয়নি। তবে প্রেমের সম্পর্কের কথা এতদিন দুজনের কেউ-ই স্বীকার করেননি। অবশেষে মালাইকার সঙ্গে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করলেন অর্জুন।


ফিল্মফেয়ার ম্যাগাজিনকে দেয়া একটি সাক্ষাৎকারে অর্জুন কাপুর বলেন, ‘আমরা প্রকাশ্যে এসেছি, কারণ আমরা মনে করি, মিডিয়া আমাদের মর্যাদা রাখবে। মিডিয়ার সঙ্গে এই বিষয়ে বোঝাপড়া হয়েছে। তারা দয়ালু, সৎ এবং বিষয়টির প্রতি সম্মান করে। এজন্য আমি স্বস্তিবোধ করি। অপনি তখনই পিছু হটবেন যখন এখান থেকে খারাপ কিছু আসবে। যখন উদ্দেশ্যপ্রণোদিতভাবে কেউ আপনাকে বিরক্ত করবে, আপনার সম্পর্কে লিখবে ও উল্টোপাল্টা কিছু জিজ্ঞাসা করবে। এগুলোর কিছুই হয়নি।’


এদিকে ফটোসাংবাদিকদের কাছে রীতিমতো হট কেক অর্জুন-মালাইকা। এ জুটির একসঙ্গে ছবি তুলতে তাদের বাড়ির সামনে বসে থাকেন পাপারাজ্জিরা। এ প্রসঙ্গে ইশকজাদে অভিনেতা বলেন, ‘আমি তাদের বাড়ির সামনে বসে থাকতে নিষেধ করেছি, কারণ এতে মনে হচ্ছে আমরা কিছু লুকাচ্ছি কিন্তু তা না। এটিকে স্বাভাবিক থাকতে দিন। আমি চাই না আমার ও তার প্রতিবেশীরা বিরক্ত হোক। আমরা খারাপ কিছু করছি না। আমরা এখনো এ বিষয়টি লুকাচ্ছি এমন গল্প তৈরি হোক আমি চাই না।’


তবে এ অভিনেতা জানিয়েছেন, খুব শিগগির বিয়ে করছেন না তিনি। অর্জুন বলেন, “আমি বিয়ে করছি না। আমি বুঝতে পারছি এই গুজব কোথা থেকে আসছে। আমার বাড়ির সদস্যরা প্রায়ই আমাকে জিজ্ঞেস করে, ‘তুমি বিয়ে কবে করছ?’ ভারতের প্রেক্ষাপটে এই প্রশ্নটি নতুন কিছু নয়। আপনি যদি কারো সঙ্গে তিনদিন ঘোরাফেরা করেন তাহলেই বিয়ের প্রশ্ন আসবে। ‘বিয়ে করে নাও, তোমার বয়স হয়েছে, আর কত চিন্তা করবে?’ ৩৩ বেশিরভাগ ভারতীয় মানুষের কাছে বিয়ের উপযুক্ত বয়স, কিন্তু আমার কাছে না। আমার এখনো সময় আছে। আর আমি যদি প্রেমের কথা অস্বীকার না করি বিয়ের ব্যাপারে লুকাব কেন?”


সম্প্রতি মুক্তি পেয়েছে অর্জুন কাপুর অভিনীত সিনেমা ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড। সিনেমাটির বিশেষ প্রদর্শনীতে হাজির হয়েছিলেন মালাইকা। অর্জুনের পরবর্তী সিনেমা সন্দীপ অউর পিংকি ফারার। এতে তার বিপরীতে অভিনয় করছেন পরিণীতি চোপড়া।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com