আরও ফিট হতে চান দীপিকা
প্রকাশ : ১৫ মে ২০১৯, ১২:৩৮
আরও ফিট হতে চান দীপিকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

রীতিমতো বার্বিডল সেজে দীপিকা হাজির হয়েছিলেন এ বছরের মেট গালার আসরে। কিন্তু ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবের জন্য ওই রূপ যথেষ্ট মনে করছেন না তিনি। কানে যাওয়ার জন্য শরীরকে আরও ফিট করতে হবে। সে জন্য রীতিমতো ব্যায়ামাগারে শরীর সাধছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন।


সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় পা রাখার আগে ঘাম ঝরানোর তথ্য জানালেন দীপিকা পাড়ুকোন।


দীপিকা বর্তমানে নিউ ইয়র্কে রয়েছেন। স্বাস্থ্য ও শারীরিক গড়নের ব্যাপারে সব সময়ই সচেতন তিনি। কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় পা রাখার আগে নিউইয়র্কে ব্যায়াম করে নিজেকে আরও পারফেক্ট করে নিচ্ছেন। মেদ ঝরানোর সেই ব্যায়ামাগার থেকে বেশ কিছু ছবি প্রকাশ করেছেন ভারতীয় এই অভিনেত্রী।


তবে সবসময়ে তারকাদের ছবি যে একরকম তাকে না নয়, সেই প্রমাণ করে দিলেন দীপিকা পাড়ুকোন। মঙ্গলবার ছিল তেমনই not so perfect a day... ওয়ার্কআউট করতেও মন চাচ্ছিল না তার। ক্লান্ত দীপিকা ব্যয়াম করার মাঝে পড়েও গিয়েছিলেন।


দীপিকার শিগগিরই দেখা যাবে লক্ষ্মী আগারওয়ালের জীবনীচিত্র ‘ছপাক’-এ। অ্যাসিড-সন্ত্রাসের শিকার ভারতীয় এই নারীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। ছবিটি পরিচালনা করেছেন মেঘনা গুলজার। ছবিটি ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এটি হবে বিবাহিত দীপিকার প্রথম ছবি।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com