শিরোনাম
‘আমার জীবন পারফেক্ট নয়’
প্রকাশ : ১৪ মে ২০১৯, ১২:১৮
‘আমার জীবন পারফেক্ট নয়’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

রচনা ব্যানার্জী, কলকাতার ভারতীয় বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী এবং ওড়িয়া চলচ্চিত্রের এক নম্বর নায়িকা। এছাড়া তিনি দক্ষিণ ভারতের অনেক ছবিতে অভিনয় করেছেন। তিনি রচনা বন্দ্যোপাধ্যায় নামেও পরিচিত।


দীর্ঘ ফিল্মি কেরিয়ার রয়েছে তার। বহু জনপ্রিয় কর্মাশিয়াল ছবির নায়িকা তিনি। সে সব ছবি বক্স অফিসের নিরিখেও ভাল রেজাল্ট করেছে। কিন্তু এই মুহর্তে রচনার নাম শুনলেই সাধারণ দর্শকের মনে হয় ‘দিদি নম্বর ওয়ান’।


টেলিভিশনের এই শো-এ উপস্থাপনা করে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন রচনা। প্রতিদিন সাধারণ দর্শকের সঙ্গে যোগাযোগের সুযোগ হয় এই শো-এর হাত ধরেই। বাংলা টেলিভিশন দর্শকের ঘরে ঘরে রচনা পরিচিত নাম। এ হেন অভিনেত্রীর মনে হয়েছে, তার জীবন পারফেক্ট নয়!


সদ্য সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করে রচনা লিখেছেন, ‘আমার জীবন পারফেক্ট নয়। কিন্তু আমি যা পেয়েছি, আমার কাছে যা রয়েছে, তা আমি ভালবাসি।’


ব্যক্তিগত জীবন হোক বা কেরিয়ার— সব জায়গাতেই স্ট্রাগল করতে হয়েছে রচনাকে। বহু স্ট্রাগলের পর কখনও কখনও হয়তো কাঙ্খিত সাফল্য পাননি তিনি। সেই নিরিখে নিজের জীবনকে পারফেক্ট না মনে হলেও, অনুরাগীদের কাছে তিনি সেরা। রচনা নিজেও মনে করেন, যতটুকু পেয়েছেন জীবনে, তাতেই তিনি খুশি।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com