শিরোনাম
‘প্রেম করার মতো মানসিক অবস্থায় নেই’
প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০১৯, ১০:১১
‘প্রেম করার মতো মানসিক অবস্থায় নেই’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কলকাতার বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা রাহুল ব্যানার্জি। টালিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে ভালোবেসে ঘর বেঁধেছিলেন তিনি। তাদের সংসারে সহজ নামে এক পুত্র সন্তান রয়েছে। কিন্তু সহজের জন্মের পরই তাদের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। শেষ পর্যন্ত বিবাহ বিচ্ছেদ হয় এই তারকা দম্পতির। শুধু তাই নয়, তাদের ব্যক্তিগত সম্পর্কের তিক্ততা আদালত পর্যন্তও গড়িয়েছিল।


এরপর টালিউডে গুঞ্জন উঠে, ভারতীয় টেলিভিশন অভিনেত্রী সন্দীপ্তা সেনের সঙ্গে নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন রাহুল ব্যানার্জি। এ বিষয়ে তখন রাহুল ব্যানার্জি বলেছিলেন, ‘আমরা বন্ধু। আর কিছু বলার সময় আসেনি। এখনই আমার প্রেমের বিষয়ে গ্যারান্টি কার্ড দিচ্ছি না। আমি জীবন নিয়ে এখন অনেক বাস্তববাদী।’


সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন রাহুল ব্যানার্জি। এ সময় জানতে চাওয়া হয় কারো সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন কিনা? জবাবে রাহুল ব্যানার্জি বলেন, ‘না, কারো সঙ্গে সম্পর্কে নেই। শুধু কাজের প্রতি প্রেম আছে। আসলে প্রেম করার মতো মানসিক অবস্থায় নেই। প্রেমের সঙ্গে জড়িয়ে আছে কমিটমেন্টসহ অনেক কিছু…। অল্প বয়সে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলাম, অল্প বয়সে বিয়েও করেছি। এখন নিজের জন্য সময় প্রয়োজন।’


২০০৪ সালে ‘আবার আসব ফিরে’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন রাহুল ব্যানার্জি। ২০০৮ সালে ‘চিরদিন তুমি যে আমার’ চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন প্রিয়াঙ্কা সরকার। এ চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক ঘটে প্রিয়াঙ্কার। এটি ব্যবসায়িকভাবে সফল হয়েছিল।


এ ছাড়া ‘শোন মন বলি তোমায়’, ‘বউ বউ খেলা’, ‘রান’, ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘লাভ সার্কাস’, ‘গেম’ প্রভৃতি চলচ্চিত্রে রাহুলের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন প্রিয়াঙ্কা।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com