শিরোনাম
বছরের প্রথম নতুন গান নিয়ে বেলাল খান
প্রকাশ : ২৬ জানুয়ারি ২০১৯, ১৪:০১
বছরের প্রথম নতুন গান নিয়ে বেলাল খান
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

নতুন বছরে প্রথম গান হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী বেলাল খানের নতুন গান আজ ধ্রুব মিউজিক স্টেশন থেকে প্রকাশ পেতে যাচ্ছে। গানের শিরোনাম হচ্ছে ‘বেঁচে থাকার জন্য’। গানটি লিখেছেন জুলফিকার রাসেল। গানটির সুর সঙ্গীতায়োজন করেছেন বেলাল খান। এতে বেলাল খানের সঙ্গে গেয়েছেন কলকাতার অন্বেষা। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ভিকি জাহেদ।


নতুন বছরের প্রথম গান ‘বেঁচে থাকার জন্য’ প্রসঙ্গে বেলাল খান বলেন, যদি খুব সহজে বলতে হয় তাহলে বলতে হবে যে বেঁচে থাকার জন্য গানটি শ্রোতের বিপরীতে শ্রোতাদের শুনার জন্য একটি মনেরমতো গান। এই গানে শ্রোতারা নতুন কিছু পাবেন, ভিন্ন কিছু পাবেন। কলকাতার অন্বেষা এক কথায় দারুণ গেয়েছেন। যে কারণে সবমিলিয়ে গানটি নিয়ে আমি খুব আশাবাদী। ধন্যবাদ ভিকি জাহেদকে যত্ন নিয়ে গানটির মিউজিক ভিডিও নির্মাণের জন্য। ধন্যবাদ ধ্রুব গুহ দাদাকে গানটি ধ্রুব মিউজিক স্টেশন থেকে শ্রোতা দর্শকের কাছে পৌঁছে দেবার সুযোগ সৃষ্টি করে দেবার জন্য।


এই গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে আছেন পারসা ইভানা ও আরজে ফারহান। বেলাল খান জানান, আজ বিকেলে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে তার নতুন বছরের প্রথম গান ‘বেঁচে থাকার জন্য’ প্রকাশ পাবে।


এদিকে এরইমধ্যে বেলাল খানের নিজস্ব ইউটিউব চ্যানেলে তার সুর সঙ্গীতে তারই গাওয়া গান ‘বাজি’ এরইমধ্যে কোটি ভিউয়ার্স অতিক্রম করেছে। ‘বাজি’ গানের এমন সাফল্যে বেশ উচ্ছ্বসিত বেলাল খান।


বেলাল খান বলেন, নিজের ইউটিউব চ্যানেলে থেকে নিজের গানের কোটি ভিউয়ার্স হওয়াটা আমার জন্য সত্যিই অনেক আনন্দের, ভালোলাগার। দর্শক, ভক্ত, শ্রোতাদের কাছে আমি কৃতজ্ঞ।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com