শিরোনাম
‘আমাকে যেন ভুলে না যাও’
প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৯, ১২:৩৭
‘আমাকে যেন ভুলে না যাও’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গত ২ জানুয়ারি ফেসবুকে এই ছবিটি পোস্ট করে স্ট্যাটাসটি দেন তিনি। ছবিটি তার ফেসবুক থেকে নেয়া।


দেশবরেণ্য গীতিকবি, সুরকার, অসংখ্য কালজয়ী গানের স্রষ্টা ও বীর মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুল আজ মঙ্গলবার ভোর ৪টার দিকে রাজধানীর আফতাবনগরে নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর।


বরেণ্য এই শিল্পী গত ২ জানুয়ারি ফেসবুকে একটি ছবি পোস্ট করে নিজেকে সর্বশেষ ভক্তদের সামনে তুলে ধরেন। কলকাতা থেকে ঢাকায় ফিরে এয়ারপোর্টে বসে ছবিটি তুলে ফেসবুকে পোস্ট করেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘আমাকে যেন ভুলে না যাও…তাই একটা ছবি পোস্ট করে মুখটা মনে করিয়ে দিলাম।’


ছবিটি পোস্ট করার পরপরই তার ফেসবুকে ভক্তরা তাকে শ্রদ্ধা ও ভালোবাসা জানিয়ে বিভিন্ন কমেন্ট করেন। কমেন্টে অনেকে আশঙ্কা করেন, তিনি হয়তো কোথাও চলে যাচ্ছেন। পরে বিভিন্ন কমেন্টের জবাবে তিনি জানান, তিনি কলকাতা থেকে ঢাকায় ফিরেছেন মাত্র।


কিন্তু কে জানতো, মাত্র ২০ দিন পরে তার ছবির ক্যাপশন কাঁদাবে ভক্ত-শ্রোতাসহ দেশবাসীকে। তিনি চলে যাবেন না ফেরার দেশে। কোনদিন ফেসবুকে আর তাকে ভুলে না যাওয়ার আবদার করবেন না।


আধুনিক বাংলা গানের এই প্রবাদ পুরুষ রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মান একুশে পদক, দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং রাষ্ট্রপতি পুরস্কারসহ অসংখ্য পুরস্কারে ভূষিত হন। মাত্র ১৫ বছর বয়সে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন এই কিংবদন্তী।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com