সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে অহনা
প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৯, ২০:২৩
সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে অহনা
অভি মঈনুদ্দীণ
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় নাট্যাভিনেত্রী অহনা রহমান সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে রাজধানীর উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গত ৮ জানুয়ারি (বুধবার) অহনা তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় নিজ বাসভবনের উদ্দেশ্যে রওয়ানা হন। উত্তরার কাবাব ফ্যাক্টরি থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় একটি দ্রুত গতির পাথর বোঝাই ট্রাক ধাক্কা দিয়ে অহনার প্রাইভেট কার ক্ষতিগ্রস্ত হয়।


এসময় অহনা নিজের কারের ক্ষতি হয়েছে বিধায় ট্রাক ড্রাইভারকে নামতে বলায় ইচ্ছাকৃতভাবে আবারো অহনার কারটিকে জোরে ধাক্কা দেয়। এমন অবস্থায় অহনা ট্রাকের দরজা ধরে বাঁচাও বাঁচাও বলে চিৎকার দিতে থাকে। অহনাকে ওই অবস্থাতেই ট্রাকে করে টেনে নিয়ে জোরে ব্রেক করে ট্রাক থেকে অহনাকে ফেলে দেয়। রাস্তায় থাকা পাথরের উপর অহনা ছিটকে পড়ায় তার পিঠে অনেক জখম হয়। পাশাপাশি শরীরের নানা অংশে মারাত্মক আহত হন অহনা। ট্রাক ফেলেই ড্রাইভার যখন পালিয়ে যায় তখন প্রায় রাত ৪টা।


অহনা জানান, পরবর্তীতে উত্তরা পশ্চিম থানার পুলিশের সহযোগিতায় ট্রাকটিতে আটকানো হয়। অহনার ছোট বোন মিতু বাদী হয়ে গত ৯ জানুয়ারি উত্তরা থানায় মামলা করেছেন। এরইমধ্যে ট্রাকের মালিক পক্ষ থেকে অহনা ও তার পরিবারকে নানান হুমকি দেয়া হচ্ছে বলে জানান অহনা রহমান। ০১৮৮৪১২৩৩৪৪ নম্বর থেকে অহনা ও তার পরিবারকে হুমকি দেয়া হচ্ছে।


অহনা আরো জানান, বুধবার দশ/পনেরো জনের একটি দল অহনাকে মামলা না করার জন্যও অনুরোধ করেন। বুধ ও বৃহস্পতিবার মীর সাব্বিরের ‘নোয়াশাল’ ধারাবাহিকের শুটিং করার কথা অহনার। আগামী ১২ জানুয়ারি থেকে ফরিদুল হাসানের ‘লাকি থার্টিন’র ধারাবাহিকের শুটিং করার কথা। ক্রিসেন্ট হাসপাতালের ডাক্তার আবু জাফর চৌধুরী বীরু।


বিবার্তা/অভি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com