নাটকীয় বিজ্ঞাপনের জন্য দারুণ সাড়া পাচ্ছেন মানস
প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৯, ১০:২৭
নাটকীয় বিজ্ঞাপনের জন্য দারুণ সাড়া পাচ্ছেন মানস
ছবি: মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

মানস বন্দ্যোপাধ্যায় ছোটপর্দার নন্দিত অভিনেতা। তবে শুধুমাত্র যে টিভি নাটকে অভিনয় করেই তিনি জনপ্রিয় অভিনেতায় পরিণত হয়েছেন এমনটি নয়। সিনেমাতেও অভিনয় করে তিনি দর্শকের ভালোবাসায় মুগ্ধ হয়েছেন।


পাশাপাশি হঠাৎ হঠাৎ বিজ্ঞাপনে মডেল হিসেবে যখন উপস্থিত হয়েছেন তখনো তার উপস্থিতি দর্শককে মুগ্ধ করেছে।


কিসলুর নির্দেশনায় মানস একটি বহুজাতিক প্রতিষ্ঠানের সিমেন্টের বিজ্ঞাপনে মডেল হিসেবে উপস্থিত হয়েছেন। বিজ্ঞাপনটি বিভিন্ন টিভি চ্যানেলেরর চেয়ে অনলাইনেই বেশি প্রচার হচ্ছে বিগত বেশ কয়েকদিন যাবত।


বিজ্ঞাপনটিতে মানস একজন আদর্শবান বাবার চরিত্রে অভিনয় করেছেন। এতে তার স্ত্রীর ভূমিকায় আছেন শিল্পী সরকার অপু এবং তার সন্তানের ভূমিকায় আছেন শিবলী। বিজ্ঞাপনটি প্রচারের পর থেকেই এর নাটকীয় গল্প এবং বাবা ও সন্তানের মধ্যে এক আবেগময় মুহুর্তের কারণে বিজ্ঞাপনটি দর্শকের কাছে বেশ আলোচিত হচ্ছে।



বিজ্ঞাপনটিতে বাবা হিসেবে অভিনয় করার জন্য অভূতপূর্ব সাড়া পাচ্ছেন মানস। তিনি বলেন, যদি এক কথায় বলতে হয় তাহলে বলতে হবে যে আমি মারাত্মক সাড়া পাচ্ছি এই বিজ্ঞাপনে কাজ করে। এর আগে বিজ্ঞাপনে কাজ করে এতো অভূতপূর্ব সাড়া খুব কমই পেয়েছি। নির্মাতা কিসলুর প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ আমাকে এতো সুন্দরভাবে উপস্থাপন করার জন্য। অবশ্যই ধন্যবাদ সহশিল্পী শিল্পী সরকার অপু ও শিবলীকে। কারণ সবার সম্মিলিত প্রয়াসেই কাজটি দর্শকের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে।


এর কয়েকমাসে আগে সুজন সরকারের নির্দেশনায় একটি বহুজাতিক প্রতিষ্ঠানের বালতির বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন মানস। আগামীকাল তিনি সৈয়দ আপন আহসানের নির্দেশনায় একটি ব্যাংকের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করবেন।


রেজাউলের নির্দেশনায় প্রথম একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন মানস। এদিকে বুধবার বাংলাদেশ টেলিভিশনের অনুষ্ঠান নির্বাহী নূর আনোয়ার রঞ্জু প্রযোজিত ও পরিচালিত বিটিভির সাপ্তাহিক নাটক ‘তোমায় গান শোনাবো’ নাটকের কাজ শেষ করেছেন মানস।


এছাড়াও তিনি ইসমত আরার নির্দেশনায় ‘হাজার রকম ভালোবাসা’ ধারাবাহিকে অভিনয় করছেন নিয়মিত।



বছরের শুরুতেই মুক্তি পাবার কথা রয়েছে মাসুদ হাসান উজ্জ্বল পরিচালিত সিনেমা ‘ঊনপঞ্চাশ বাতাস’ সিনেমাটি। এরইমধ্যে মানস শাহীন সুমনের নির্দেশনায় নতুন একটি সিনেমায় অভিনয়ের জন্যও চুক্তিবদ্ধ হয়েছেন। তার অভিনীত প্রথম সিনেমা ইবনে মিজানের ‘পুনর্মিলন’।


এছাড়াও তিনি ক্যারিয়ারের শুরুতে মিতা, খান আতাউর রহমান, সুভাষ দত্ত, দেলোয়ার জাহান ঝন্টুর মতো গুনী নির্মাতাদের নির্দেশনায় সিনেমাতে অভিনয় করেছেন।


বিবার্তা/অভি/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com