শিরোনাম
দুই নাটকে জুটিবদ্ধ আখম হাসান ও সুস্মিতা
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০১৯, ২০:৪১
দুই নাটকে জুটিবদ্ধ আখম হাসান ও সুস্মিতা
ছবি: আলিফ হোসেন রিফাত
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

আ খ ম হাসান নাট্যপ্রেমী দর্শকের কাছে অনেক প্রিয় একজন অভিনেতা। দেশ বিদেশে তার অভিনীত নাটকগুলো এখন ইউটিউবে বিশেষত বেশি জনপ্রিয়তা পায়। যে কারণে তার সমসাময়িক অনেক অভিনেতার চেয়ে মাসজুড়ে শুটিংয়ে তার ব্যস্ততা অনেক বেশি। বলা যায়, প্রায় পুরো মাসজুড়েই থাকে তার ব্যস্ততা।


নতুন নতুন অভিনেত্রীদের সবসময়ই সহযোগিতার হাত বাড়িয়ে দেন আ খ ম হাসান। এই সময়ের শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক শানের ‘কন্যারে’ গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করে আলোচনায় আসা সুস্মিতা সিনহা এবার টিভি নাটকে অভিনয় করেছেন আখম হাসানের বিপরীতে। একসঙ্গে দুটি নাটকে আখম হাসান ও সুস্মিতা সিনহা জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন। নাটক দুটির নাম ‘কিস্তি কাদের’ ও ‘ডেঙ্গু নাসির’।


এরইমধ্যে হাসান ও সুস্মিতা দুটো নাটকেরই কাজ শেষ করেছেন। নাটক দুটি নির্মাণ করেছেন মাসুদ করিম সুজন। রচনা করেছেন পাপ্পু রাজ। দুটি নাটকই প্রযোজনা করেছে ‘দাঁড় কাক’ মিডিয়া।


দু'টি নাটকে অভিনয় প্রসঙ্গে আখম হাসান বলেন, ''দুটি নাটকেরই গল্প মূলত আমাকে কেন্দ্র করে। গল্পের প্রয়োজনে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছে সুস্মিতা সিনহা। সুস্মিতা নতুন হলেও অভিনয়ে বেশ ভালো করার চেষ্টা করছে। তার চেষ্টার এই ধারাবাহিকতায় বজায় থাকলে ভবিষ্যতে অনেক ভালো একজন অভিনেত্রী হতে পারবে।''


খুলনার মেয়ে সুস্মিতা সিনহা বলেন, ''আখম হাসান ভাইয়ের সঙ্গে এর আগেও আমি অভিনয় করেছি। তিনি খুবই সহযোগিতা পরায়ণ একজন শিল্পী। মাসুদ করিম সুজন ভাইকে অনেক ধন্যবাদ হাসান ভাইয়ের সঙ্গে আমাকে দুটি নাটকে অভিনয় করার সুযোগ করে দেবার জন্য।''



নির্মাতা মাসুদ করিম সুজন বলেন, আসছে ফেব্রুয়ারি অথবা মার্চ মাসে দুটি নাটকই প্রচারে আসবে। টিভি নাটকে সুস্মিতার অভিষেক হয় ফেরদৌস হাসান রানার নির্দেশনায় ‘কী আজব অন্ধ’ নাটকে অভিনয়ের মধ্যদিয়ে। এরপর তিনি সালাহ উদ্দিন লাভলু, সকাল আহমেদ, হিমেল আশরাফের নির্দেশনাতেও নাটকে অভিনয় করেছেন। বর্তমানে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিবিএতে অধ্যয়নরত।


এদিকে আখম হাসান অভিনীত শামীম জামান পরিচালিত নতুন ধারাবাহিক নাটক ‘চাটাম ঘর’ বাংলা ভিশনে প্রচার শুরু হয়েছে।


বিবার্তা/অভি/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com