শিরোনাম
চলচ্চিত্রে ইলিয়াস কাঞ্চনের ৪১ বছর
প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৯, ১৪:২২
চলচ্চিত্রে ইলিয়াস কাঞ্চনের ৪১ বছর
ছবি: আলিফ হোসেন রিফাত
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন তার অভিনয় জীবনের ৪১ বছর পূর্ণ করেছেন গেল গত ৩১ ডিসেম্বর। তার কয়েকদিন আগে অর্থাৎ ২৪ ডিসেম্বর ছিল এই নায়কের জন্মদিন।


জন্মদিন এবং চলচ্চিত্রে অভিনয়ের ৪১ বছর সময় পার করা- এই দুই মিলিয়ে পরিবারের সাথে বেশ ভালো সময় কেটেছে ইলিয়াস কাঞ্চনের। ইলিয়াস কাঞ্চনের সঙ্গে অনেক সিনেমাতে অভিনয় করেছেন চিত্রনায়িকা চম্পা।


ইলিয়াস কাঞ্চনকে অভিনন্দন জানিয়ে চম্পা বলেন, ''আমার কাছে কাঞ্চন ভাই সর্বোপরি একজন ভালো মনের মানুষ। একজন বন্ধু, একজন অভিভাবক। তারসঙ্গে অনেক স্মৃতি জড়িয়ে আছে। আমাদের জুটির সবচেয়ে হিট সিনেমা ভেজাচোখ। নিরাপদ সড়ক চাই নামে যে আন্দোলন তিনি একাই করে এসেছেন তা আমাদের সবার জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে। আমি সবসময়ই দোয়া করি আল্লাহ যেন তাকে সুস্থ রাখেন ভালো রাখেন। আরো দীর্ঘদিন যেন তিনি অভিনয় করতে পারেন, দেশের জন্য নিবেদিত হয়ে কাজ করে যেতে পারেন।''


চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, ''দর্শক, ভক্তের ভালোবাসায় আমি আজকের ইলিয়াস কাঞ্চন। আপনাদের কারণেই আমার আজকের এই অবস্থান। আমার বিশ্বাস আগামী দিনেও আপনারা আপনাদের দোয়া, ভালোবাসা নিয়ে আমার পাশে থাকবেন।''


উল্লেখ্য, ১৯৭৭ সালের ৩১ ডিসেম্বর মুক্তি পায় ইলিয়াস কাঞ্চন অভিনীত প্রথম চলচ্চিত্র সুভাষ দত্ত পরিচালিত ‘বসুন্ধরা’ চলচ্চিত্রটি। সেই হিসেবেই গেলো ৩১ ডিসেম্বর অভিনয় জীবনের পথচলায় তিনি ৪১ বছর পূর্ণ করেছেন।


বিবার্তা/অভি/কামরুল


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com