ট্রেলারেই কাঁপিয়ে দিলো মোশাররফ করিমের ‘হুব্বা’
প্রকাশ : ২২ ডিসেম্বর ২০২৩, ২১:৩২
ট্রেলারেই কাঁপিয়ে দিলো মোশাররফ করিমের ‘হুব্বা’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রেক্ষাগৃহে আসার আগে প্রকাশ্যে আসলো মোশাররফ করিমের আসন্ন চলচ্চিত্র ‘হুব্বা’র ট্রেলার। গেলো সপ্তাহে প্রকাশ পাওয়া ‘হুব্বা’র পোস্টারে দেখা যায় ঠোঁটে সিগারেট নিয়ে এক দুধুর্ষ লুকে ধরা দিয়েছিলেন মোশাররফ করিম। আর সঙ্গে জুড়ে দিয়েছিলেন ‘হুব্বা যখন আসবে, এলাকা তখন কাঁপবে’ ট্যাগ লাইনটির মতো ট্রেলারে সত্যি সত্যিই কাঁপন ধরালেন ‘গ্যাংস্টার হুব্বা’।


সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত কলকাতার এই ছবির ট্রেলার। আর এতে কাঁপন ধরানো গ্যাংস্টার হুব্বার চরিত্রে ধরা দিয়েছেন তিনি। অভিনয় বাচন ভঙ্গি আর সংলাপে দর্শকদের তাক লাগিয়েছেন মোশাররফ করিম।


কলকাতায় মোশাররফ করিমের এটি দ্বিতীয় সিনেমা। ট্রেলারে উঠে এসেছে হুগলির কুখ্যাত গ্যাংস্টার হুব্বার নৃশংসতার ছাপ! এই ছবিতে মোশাররফ করিমকে যেভাবে তুলে ধরা হয়েছে, সেই রূপে এর আগে দেখা যায়নি তাকে। সিনেমাটির পরিচালনা করেছেন ব্রাত্য বসু।


শোনা যাচ্ছে কলকাতার এই ছবিটি আগামী জানুয়ারিতে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। গেল নভেম্বরের শেষ সপ্তাহে ‘হুব্বা’ মুক্তির কথা ছিলো। কিন্তু শেষ সময়ে এসে সিনেমাটি মুক্তি পিছিয়ে জানুয়ারির ১৯ তারিখ ঠিক করা হয়। ছবিটির প্রচারে গত সপ্তাহে ‘হুব্বা’র প্রথম পোস্টার শেয়ার করে প্রযোজনা সংস্থা ফ্রেন্ডস কমিউনিকেশনস। ট্যাগ লাইন জুড়ে দেয় ‘হুব্বা যখন আসবে, এলাকা তখন কাঁপবে!’। ট্রেলারে সত্যিই তার প্রতিফলন ঘটিয়েছে অভিনেতা মোশারর করিম।


‘হুব্বা’য় আরও অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, শ্রাবণী দাস, সৌমিক হালদার প্রমুখ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com