এবার চরম সিদ্ধান্ত নিলেন ঐশ্বরিয়া
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০২৩, ১৫:২৭
এবার চরম সিদ্ধান্ত নিলেন ঐশ্বরিয়া
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের তারকা দম্পতি অভিষেক-ঐশ্বরিয়ার বিয়ের পর বহুবার বিচ্ছেদের গুঞ্জন উঠলেও আদৌ সেটা কার্যকর হয়নি। তবে বর্তমানে এই তারকা দম্পতির বিবাহবিচ্ছেদের গুঞ্জন যেন বেড়েই চলেছে। এবার চরম সিদ্ধান্ত নিলেন ঐশ্বরিয়া।


যদিও বরাবরের মতো এবারও বিচ্ছেদের বিষয়ে মুখে কুলুপ এঁটে আছে বচ্চন পরিবার। বিয়ের পর থেকেই নাকি বচ্চন পরিবারের সঙ্গে মনোমালিন্য লেগেই ছিল ঐশ্বরিয়ার।


তবে শুরুর দিকে স্বামীকে পাশে পেলেও কিন্তু গত কয়েক মাস ধরে একেবারেই পরিবর্তন হয়ে গেছেন অভিষেকও। এখন আর আগের মতো কোথাও একসঙ্গে দেখা যায় না তাদের। একে অপরকে ছাড়াই যাচ্ছেন সব জায়গায়।


ভারতীয় গণমাধ্যমে বচ্চন পরিবারের এক ঘনিষ্ঠের বরাতে জানিয়েছে, বচ্চন পরিবারের সঙ্গে কোনোভাবেই সমঝোতা করতে চাচ্ছেন না ঐশ্বরিয়া। তাই এবার একেবারে চরম সিদ্ধান্ত নিয়েছেন প্রাক্তন এই বিশ্ব সুন্দরী।


জানা গেছে, পারিবারিক কলহের জেরে মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে অমিতাভ বচ্চনের বাড়ি ‘জলসা’ ছেড়ে বেরিয়ে গেছেন ঐশ্বরিয়া। এতে গত কয়েক মাস ধরে চলা অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুঞ্জনই কি সত্যি হতে চলেছে? এমন প্রশ্ন যেন রহস্যের জট বেঁধেছে নেটিজেনদের মনে।


প্রসঙ্গত, ২০০৭ সালে জমকালো আয়োজনে গাঁটছড়া বাঁধেন অভিষেক-ঐশ্বরিয়া। ইতোমধ্যে দাম্পত্য জীবনে ১৫ বছরেরও বেশ সময় পার করে ফেলেছেন এই অভিনেত্রী। বিয়ের পর থেকে শ্বশুর-শাশুড়ির সঙ্গে এক বাড়িতেই সংসার করেছেন ঐশ্বরিয়া।


সূত্র : আনন্দবাজার


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com